বলিউড

ক্যান্সার আক্রান্তদের জন্য চুল দান মাধুরী দীক্ষিতের ছোট ছেলের, পুত্রকে ‘হিরো’র তকমা দিলেন অভিনেত্রী

বছর দুই আগে অভিনেত্রী মাধুরী দীক্ষিত ও ডক্টর শ্রীরাম নেনের ছোট ছেলে রেয়ান ক্যান্সার আক্রান্তদের দেখে খুবই কষ্ট পেয়েছিলেন। কেমো নেওয়ার ফলে বেশীরভাগ ক্যান্সার রোগীদের চুল উঠে যায়। সেই দৃশ্য দেখেই রেয়ান সিদ্ধান্ত নেয় চুল বাড়ানোর। এদিন জাতীয় ক্যান্সার দিবসে ক্যান্সার আক্রান্ত রোগীদের জন্য চুল দান করলেন অভিনেত্রীর ছোট ছেলে। চুল দানের ভিডিওটি অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করে নিলেন সকলের সাথে।

বছর দুই আগে ক্যান্সার আক্রান্ত রোগীদের জন্য চুল দান করার সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রীর ছোট ছেলে। এই সিদ্ধান্তে সমর্থন জানিয়ে গর্বিত হয়েছিলেন মা হিসেবে। সম্প্রতি নিজের ছেলেকে হিরো বলে সম্বোধন করলেন অভিনেত্রী। চুল দানের ভিডিওটি ছোট করে নেটদুনিয়ায় সকলের সাথে শেয়ার করে নিলেন মাধুরী দীক্ষিত। সম্প্রতি ভিডিওটি শেয়ার করে এই ঘটনার কথা নিজেই লিখে জানালেন অভিনেত্রী।

এই কথা প্রকাশ্যে আসার পর থেকেই সকলেই প্রশংসা করেছেন রেয়ানের। অভিনেত্রীর অনুরাগীদের মধ্যে অনেকেই লিখেছেন মাধুরী দীক্ষিত নিজের ছেলেদের উপযুক্ত শিক্ষা দিয়ে বড় করে তুলছেন। সম্প্রতি অভিনেত্রীর ছোট ছেলের এই সিদ্ধান্ত তারই প্রমাণ। বলিউড তারকারাও বাদ যাননি সেই তালিকা থেকে। শিল্পা শেট্টি ও দিয়া মির্জার মত প্রথম সারির অভিনেত্রীরা রেয়ানকে অনেক ভালোবাসা জানিয়েছেন এবং আশীর্বাদ করেছেন।

অভিনেত্রী মাধুরী দীক্ষিত ও ডক্টর শ্রীরাম নেনের দুই পুত্র। ছোট ছেলে রেয়ান তাদের কাছেই থাকেন। বড় ছেলে অরিন চলতি বছরের শুরুতেই দক্ষিণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে গ্রাজুয়েশনের ডিগ্রি লাভের উদ্দেশ্যে গিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene)

Back to top button