বলিউড

দিন দিন বাড়ছে তারকাদের অহংকার! সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহার করে নেটিজেনদের চরম কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী শিল্পা শেট্টি

বলিউডের একাধিক অভিনেতা অভিনেত্রী রয়েছেন যারা সাংবাদিকদের সঙ্গে একাধিকবার দুর্ব্যবহার করে নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন। তার মধ্যে অন্যতম একজন হলেন বিগ বি পত্নী জয়া বচ্চন। যেমন এ বছর দিপাবলীতেই সাংবাদিকদের সঙ্গে বাজে ব্যবহার করে কটাক্ষ শিকার হয়েছিলেন অভিনেত্রী।

শাপশাপান্ত করে এবং দিওয়ালির সময় সাংবাদিকদের বাড়ি থেকে তাড়া করে বের করে দিয়ে চরম কটাক্ষের শিকার হয়েছিলেন তিনি। তবে এবারের সাংবাদিকদের সাথে চরম দুর্ব্যবহার করে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী শিল্পা শেট্টি।

সম্প্রতি শিল্পা শেট্টির একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। সেখানে দেখা যাচ্ছে অভিনেত্রীকে পাপ্পারাজিৎরা চারিদিকে ঘিরে রয়েছে এবং হঠাৎ করে তিনি রেগে গিয়ে এক ক্যামেরাম্যানের উপর চিৎকার করে বলেন “মুখের ভিতর ঢুকে গিয়ে ছবি তুলবে নাকি?” ভিডিওটিতে শিল্পা শেটিকে একটি বিল্ডিং থেকে বের হতে দেখা গিয়েছিল।

সেখানেই অভিনেত্রীর পরনে কালো রঙের টিশার্ট এবং ধূসর রঙের ট্রাউজার দেখা গিয়েছে। প্রথমে সকলকে দেখে হাসেন অভিনেত্রী। তার মুড প্রথমে ভালই ছিল। কিন্তু তারপর হঠাৎ মেজাজ হারিয়ে ফেলেন।

তবে অভিনেত্রী পুরো ব্যাপারটাই মজার ছলে করেছেন। কিন্তু অনেক নেটিজেনরাই এই বিষয়টিকে ভালো চোখে দেখেনি। তারা অনেকেই এই নিয়ে কটাক্ষ করেছেন। অভিনেত্রীর সম্পর্কে মন্তব্য করেছেন। লেবার অনেকেই ব্যাপারটিকে মজার ছলেই নিয়েছেন।

অভিনেত্রীকে শেষবার অভিমন্যু দাসানি ও শার্লি শেটিয়ার সঙ্গে ‘নিকম্মা’ ছবিতে দেখা গিয়েছিল। এরপর আগামী দিনে রোহিত শেট্টি পরিচালিত ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’এ দেখা যাবে অভিনেত্রীকে। এর মাধ্যমেই ওটিটি’তেও ডেবিউ করবেন তিনি। এছাড়াও শিল্পার হাতে ‘সুখী’ রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button