বাংলা সিরিয়াল

১৮ দিন ধরে বেসরকারি হাসপাতালে ভর্তি ঐন্দ্রিলা, কত হলো অভিনেত্রীর চিকিৎসার খরচ?

টানা ১৮ দিন কেটে গিয়েছে, হাসপাতালের বেডে শুয়ে এখন কঠিন লড়াই করছে ঐন্দ্রিলা, মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে সে। আর সেই সঙ্গে তার পাশে রয়েছে প্রেমিক সব্যসাচী এবং গোটা রাজ্য। সকলেই এখন ভগবানের কাছে প্রার্থনা করছেন যাতে এই লড়াকু নারী ফিরে আসে আবারও।

এবারে প্রেমিকা ঐন্দ্রিলার জন্য সকলকে প্রার্থনা করার কাতর অনুরোধ জানালেন প্রেমিক সব্যসাচী চৌধুরী। সকলকে জানালেন একটা মিরাক্কেল হওয়ার জন্য ভগবানের কাছে প্রার্থনা করুন। কিন্তু এতদিন পর্যন্ত প্রেমিক সব্যসাচী কে সব সময় শক্ত থাকতে দেখা গিয়েছিল। মানসিকভাবে সবসময়ই প্রস্তুত ছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ার সমস্ত নেগেটিভ কথাবার্তার বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে ছিলেন।

কখনোই তাকে ভেঙে পড়তে দেখা যায়নি। তবে হঠাৎ কি এমন হলো যার জন্য সকল কে প্রার্থনা করতে বলছেন তিনি? কেন একটা মিরাক্কেলের আশায় রয়েছেন। তবে কি তবে কি সকলের জন্য কোন খারাপ খবর অপেক্ষা করে রয়েছে? চিকিৎসায় কোনরকম সাড়া দিচ্ছে না ঐন্দ্রিলা।

তবে এতগুলো দিন হাসপাতালে ভর্তি থাকার কারণে কত বিল হলো? কত খরচ পড়ল অপারেশন এর? বেসরকারি হাসপাতালে দৈনিক প্রায় ৩০ হাজার টাকা মতো খরচ হয়। এছাড়া ওষুধ, চিকিৎসকের ফিজ, ইত্যাদি তো আছেই। ফলে দৈনিক খরচ কত হচ্ছে সেটার একটা অনুমান বোধহয় সকলেই করতে পারছেন। হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে ইতিমধ্যেই প্রায় ১০ লাখ টাকার বিল হয়ে গিয়েছে।

সম্প্রতি কিছুদিন আগেই অনিন্দ্য ব্যানার্জি পোস্ট করে লেখেন, অভিনেত্রী ঐন্দ্রিলার জন্য প্রার্থনা করার পাশাপাশি, অর্থ সাহায্য জরুরি কিনা সেটাও দেখা উচিত সকলের। তখন সেই পোস্টে অনেকেই বলেন তাঁরা অভিনেত্রীকে সাহায্য করতে প্রস্তুত। তাঁরা কেবল তাঁদের পছন্দের অভিনেত্রী সুস্থ হয়ে উঠুক সেটাই চায়। যদিও এখনও পর্যন্ত অভিনেত্রীর পরিবারের পক্ষ থেকে আর্থিক সাহায্যের জন্য কোনও পোস্ট করা হয়নি। জানা গিয়েছে ঐন্দ্রিলার বাবা নিজেই একজন চিকিৎসক। এছাড়া তাঁর পাশে রয়েছেন তাঁর বিশেষ বন্ধু সব্যসাচী চৌধুরী। ডক্টররা প্রত্যেকেই আপ্রাণ চেষ্টা করে চলেছে। ঐন্দ্রিলার শারীরিক অবস্থার দিকে কড়া নজর রাখা হচ্ছে।

Back to top button