টলিউড

‘মৃত্যু নিয়ে কোনো ভয় নেই, ওটা একটা অ্যাডভেঞ্চার’! ঐন্দ্রিলা-বিতর্কের মধ্যেই অভিনেত্রী শ্রীলেখা মিত্রের পোস্টে তুমুল শোরগোল নেটদুনিয়ায়, বাধ্য হয়ে পোস্ট মুছলেন অভিনেত্রী

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়ে গিয়েছে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার মৃত্যুর ভুয়ো খবর ঘিরে। চলতি মাসের শুরুতে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তিনি আশঙ্কা জনক অবস্থায় হাসপাতালে ভর্তি থাকা অবস্থাতেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল তার মৃত্যুর খবর।

যা নিয়ে তুমুল শোরগোল তৈরি হয়েছিল তার অনুগামীদের মধ্যে। এবার তার মধ্যেই নতুন করে বিতর্ক তৈরি করলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এদিন একটি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন মৃত্যু তার কাছে একটি অ্যাডভেঞ্চারের মতো।

তিনি মৃত্যুকে ভয় পান না। পাশাপাশি তার মৃত্যুতে কেউ যাতে সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ না করে সে কথাও বলতে শোনা গিয়েছে অভিনেত্রীকে। কারণ হিসেবে তিনি জানিয়েছেন তিনি জীবনকে উপভোগ করেছেন, তাই মৃত্যুকেও শোক হিসাবে গ্রহণ করতে রাজি নন তিনি।

তবে এদিন তার এই পোস্ট ভালোভাবে নেননি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার অনুগামীদের একটি বড় অংশ। কারণ হিসেবে তারা জানান এই সময় মৃত্যুর কথা না বলে বরং অভিনেত্রীর জন্য প্রার্থনা করা উচিত সবার। এর পরেই বিতর্ক এড়াতে পোস্টটি মুছে দিতে দেখা যায় অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। তবে গোটা বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন নেটিজেনদের একটি বড় অংশ।

Back to top button