বাংলা সিরিয়াল

দীপার অজান্তেই দীপার এক মেয়েকে নিয়ে চলে যায় লাবণ্য! যমজ সন্তান জন্ম দিয়েও সে কথা জানতে পারল না দীপা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে বর্তমানে দেখানো হচ্ছে সূর্য আর দীপার মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে মিশকার কারনে। মিশকা সূর্যকে বুঝিয়েছে যে, সে সন্তানের জন্ম দিতে পারবে না। তাই দীপা গর্ভবতী হওয়ার খবরের সূর্য স্বাভাবিকভাবেই দীপাকে সন্দেহ করছে।

সে ভাবছে এইসবের পেছনে কবীর আছে। কিন্তু কবীর যে দীপাকে বোনের চোখে দেখে তা কেউ জানে না। এই সন্দেহ ওঠায় দীপা বাড়ি ছেড়ে বেরিয়ে যায় এবং কখনো আশ্রমে কখনো লেডিস হোস্টেলে আশ্রয় নেয়।

সম্প্রতি দেখা যাচ্ছে দীপা যমজ সন্তানের জন্ম দিয়েছে। একজন দীপার মতো অন্যজন সূর্যের মতো। একজনের গায়ের রং শ্যামলা দীপার মতো, আরেক জনের গায়ের রং উজ্জ্বল সূর্যের মতো। দুজনের স্বভাব বৈশিষ্ট্য‌ও আলাদা, দীপার মেয়ে দীপার মতোই শান্ত আর সূর্যর মেয়ে সূর্যের মতোই চঞ্চল।

সবথেকে আশ্চর্যজনক বিষয় হলো দীপা জানে না তার যমজ মেয়ে হয়েছে। দীপার জ্ঞান ফেরার আগেই তাই লাবণ্য দীপার মতো দেখতে মেয়েটিকে নিজের কাছে নিয়ে যায় আর সূর্যের মতো দেখতে মেয়েটিকে দীপার কাছে রেখে যায়। দুই মেয়ে এখন দুই বাড়িতে মানুষ হবে দুই ভিন্ন পরিস্থিতিতে। একজন থাকবে বাবার কাছে, অন্যজন থাকবে তার মায়ের কাছে। এই দুই সন্তানই তাদের বাবা মায়ের মিল ঘটাবে।

একজন নেটিজেন এপিসোড দেখে লিখেছেন,“ আজকের এপিসোড দেখার পর যেনো excitement টা আরো বেড়ে গেছে লাবণ্য ম্যাডাম দীপাকে সূর্যর কাছে নিয়ে গেলেন, আর সূর্যকে রেখে গেলেন দীপার কাছে।

শ্যামা ও সরস্বতী দুজন তাদের মা অথবা বাবার কাছে গেছে, ভালোই থাকবে ওরা। আর baby গুলো কি cute শিবানী দীপাকে নিয়ে গেলো তার বাড়িতে, ওদিকে মিশকা দীপাকে মারার plan করছে।
জমজমাট অনুরাগের ছোঁয়া”

Back to top button