বাংলা সিরিয়াল

কোলে বাচ্চা নিয়ে ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে অভিনেত্রী স্বীকৃতির সঙ্গে অসাধারণ পা মেলালো সুপারস্টার দেব! তুমুল ভাইরাল ভিডিও

এই মুহূর্তে বাংলার নাচের রিয়ালিটি শো গুলির মধ্যে অন্যতম হলো স্টার জলসার ডান্স ডান্স জুনিয়র সিজন ৩। প্রতি সপ্তাহে শনি এবং রবিবার স্টার জলসার পর্দায় এই রিয়েলিটি শো দেখানো হয়। আর প্রতি সপ্তাহতেই দর্শকদের জন্য থাকে আকর্ষণীয় সব এপিসোড।

এই সিজনে বিচারকের আসনে রয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা দেব, অভিনেত্রী রুক্মিণী এবং মনামী ঘোষ। অন্যদিকে ক্যাপ্টেনের চেয়ারে রয়েছে স্টার জলসার বিভিন্ন ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীরা। রয়েছেন তৃণা সাহা, অভিষেক বসু এবং দীপান্বিতা রক্ষিত।

সম্প্রতি নাচের রিয়েলিটি শো এর পর্ব গুলিতে দেখানো হচ্ছে স্টার জলসা পরিবারের বিভিন্ন সদস্যরা উপস্থিত হয়েছে মঞ্চে। প্রত্যেকেই নাচের মঞ্চের প্রতিযোগীদের উৎসাহ দিচ্ছে। তাদের সঙ্গে পারফরমেন্স করছে। প্রোমো ভিডিওতে আমরা সেই দৃশ্য দেখেছি।

উপস্থিত ছিল স্টার জলসার বিভিন্ন ধারাবাহিকের কলাকুশলীরা। সম্প্রতি সেরকমই একটি নাচের ভিডিও স্টার জলসার অফিসিয়াল পেজ থেকে শেয়ার করা হয়েছে। যা দেখে প্রত্যেকেই মুগ্ধ হয়ে গিয়েছেন।

ভিডিওটিতে দেখা যাচ্ছে ডান্স ডান্স জুনিয়র এর এক খুদে প্রতিযোগীর সঙ্গে নাচ করছে স্টার জলসার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক খেলাঘর এর পূর্ণা, অর্থাৎ অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। ঐদিন অভিনেতা দেবের জনপ্রিয় ছবি প্রেমের কাহিনীর জনপ্রিয় গান রিমঝিম এ ধারাতে গানের সঙ্গে নাচ করেছেন দুজনে।

আর তাদের নাচ দেখে মুগ্ধ হয়ে দেব নিজের আসন থেকে উঠে গিয়ে তাদের সঙ্গে নাচ করে। আর এই ভিডিও দেখে মুগ্ধ হয়ে গেছেন দর্শকেরা। ইতিমধ্যে ভিডিওটিতে ৬০০০ এরও বেশি মানুষ লাইক করেছে এবং কমেন্ট করেছেন।

Back to top button