বলিউড

দ্বিতীয়বার মা হতে চলেছেন বাঙালি মেয়ে অভিনেত্রী রানী মুখার্জি, ক্যামেরায় স্পষ্ট দেখা গেলো তার বেবি বাম্প

বর্তমানে বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে অভিনেত্রীদের মা হওয়ার খবর। ক্যাটরিনা কাইফ থেকে শুরু করে কারিনা কাপুর সকলেই নাকি সন্তানসম্ভবা। যদিও ক্যাটরিনা কাইফ এই বিষয়ে কোন মন্তব্য করেননি এমন করিনা কাপুর মুখের উপর স্পষ্ট জানিয়ে দিয়েছেন এই কথা একেবারেই মিথ্যে। তবে এবারে শোনা গেছে রানী মুখার্জি নাকি দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন। সম্প্রতি বলিউডের এই খবরই সারা ফেলেছে গোটা ইন্ডাস্ট্রিতে চারিদিকে এখন এই খবরই শোনা যাচ্ছে সারা সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়ে পড়েছে রানী মুখার্জি দ্বিতীয়বার মা হওয়ার খবর।

কিছুদিন আগেই মুম্বাইয়ের এক সিদ্ধিবিনায়ক মন্দিরের সামনে পাপ্পারাজিৎদের ক্যামেরাবন্দি হন রানী মুখার্জি। সেখানেই অভিনেত্রীকে লেন্সেবন্ধি করেন তারা। ছবিতে অভিনেত্রীর পরনে ছিল সবুজ রঙের সালোয়ার এবং সবুজ রঙের ওড়না। আর ছবিতে দেখে স্পষ্ট অভিনেত্রীর বেবি বাম্প বোঝা যাচ্ছে। আর এরপর থেকেই তুমুল সমালোচনার ঝড় শুরু হয়েছে। তবে কি সত্যি দ্বিতীয়বার মা হতে চলেছেন অভিনেত্রী নাকি ওজন বেড়েছে অভিনেত্রীর?

অভিনেত্রী কে আমরা শেষবার মার্দানি ২ ছবিতে অভিনয় করতে দেখতে পেয়েছি। এরপর অবশ্য অভিনেত্রী কে আর দেখা যায়নি পর্দায়। কবে আবার পর্দায় দেখা যাবে তাকে সেই নিয়ে প্রশ্ন উঠেছে।

Back to top button