বাংলা সিরিয়াল

মিঠাই কে হারাতে স্টার জলসায় আসছে তোমায় আমায় মিলে সিজন টু! নিশীথ উষসীর ভূমিকায় কাকে দেখা যাবে এইবার?

আই পি এস অফিসার হওয়ার স্বপ্ন দেখা একটি মেয়ে আর পরিবারের দায়িত্ব কাঁধে আসায় ক্লাস নাইন অবধি পড়া একটি ছেলে। দুজনের জীবন মিলে যায় একটি সুতোয়। একজন শিক্ষিত পরিবারের শিক্ষিত মেয়ে অপরজন একটা মিষ্টির দোকানের ময়রা, দিনরাত মিষ্টি বানানো যার কাজ এই দুজনের ভাগ্যচক্রে বিয়ে হয়েছিল। ঠিক ধরেছেন ধারাবাহিকের নাম তোমায় আমায় মিলে। স্টার জলসার জনপ্রিয় এই ধারাবাহিকে উষসী আর নিশিথের গল্প ফুটে উঠেছিল।

এই ধারাবাহিকে উষসীর চরিত্রে অভিনয় করেছিলেন রুশা চ্যাটার্জী। যিনি বর্তমানে খেলাঘরে এবং কিছুদিন আগেও মহাপীঠ তারাপীঠ ধারাবাহিককে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। নায়ক নিশিথের চরিত্রের প্রথম দিকে অভিনয় করেছিলেন ঋজু বিশ্বাস যিনি বর্তমানে গোধূলি আলাপের আদি চরিত্রটি করছেন। পরবর্তী দিকে নিশিথের চরিত্রে অভিনয় করেছিলেন গৌরব রায় চৌধুরী, ইনি জি বাংলার পিলু ধারাবাহিকের আহির। অত্যন্ত জনপ্রিয় হয়েছিল এই ধারাবাহিক। ধারাবাহিকের কাস্টিং থেকে শুরু করে গল্প সব দর্শকদের মন জয় করে নিয়েছিল।

বিয়ের পর নিশীথ কীভাবে উষসির স্বপ্ন পূরণের সহায় হলো এবং ঊষসীও কীভাবে একজন সাধারণ ময়রাকে আন্তর্জাতিক কারিগর হিসেবে তৈরি করে ফেললো তাই নিয়ে ছিল এই গল্প। সম্প্রতি কানাঘুষো শোনা যাচ্ছে যে, আবার নতুন করে ফিরে আসবে তোমায় আমায় মিলে। হ্যাঁ ‘ব্লু ওয়াটারের তোমায় আমায় মিলে ধারাবাহিকের সিজন টু আসবে স্টার জলসায়’ এমন গুঞ্জন উঠেছে। ধারাবাহিকে নায়িকা ও নায়ক এর ভূমিকায় কাকে দেখা যাবে জানা যায়নি এখনো, তবে অধিকাংশ মানুষই নায়িকা চরিত্রে রুশাকেই দেখতে চাইছেন কারণ আইপিএস অফিসারের ভূমিকায় রুশার মতো আর কেউ ভালো করে চরিত্রটি ফুটিয়ে তুলতে পারেবেন না বলেই তাদের বিশ্বাস। তবে এই ধারাবাহিকের নায়ক তো বর্তমানে পিলু তে ব্যস্ত আছেন তাই তাকে সিজন টুতে দেখা যাবে কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে। আবার অনেকের মতে এখানে আকাশ নীল সিজন টু হলে নায়ক-নায়িকা বদলে গিয়েছিলো, এবারও হয়তো তেমন কিছুই হবে।

Back to top button