বাংলা সিরিয়াল

সকলের প্রিয় মিঠাই ওরফে সৌমিতৃষা কি তবে রাজনীতিতে পা রাখছেন! অভিনেত্রীকে শাসক দলের একুশে জুলাই এর মঞ্চে দেখে প্রশ্ন এসেছে দর্শকের মনে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক তথা একসময়ের বাংলার সেরা ধারাবাহিক “মিঠাই”। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। খুব অল্প সময়ের মধ্যেই দর্শকদের মনে সেরার সেরা জায়গা করে নিয়েছিল এই ধারাবাহিক আর তার সাথে মিঠাইও। তবে সম্প্রতি সৌমিতৃষা অর্থাৎ মিঠাইকে দেখা গেল শাসকদলের একুশে জুলাই এর মঞ্চে। রাজনৈতিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করছেন তিনি।

ফলে মিঠাইয়ের অনুরাগীদের মনে প্রশ্ন ওঠা স্বাভাবিক। তবে আমরা সকলেই জানি রাজ্যের শাসকদলের একচ্ছত্র নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টলিউডের এক গুরুত্বপূর্ণ ব্যক্তি। তিনি টলিউডের জন্য করেছেন অনেক কিছু। বিশেষত ছোট পর্দার কলাকুশলীদের তিনি যথেষ্ট স্নেহ করেন। আর যার ফলে ছোট পর্দার কলাকুশলীরাও তাকে যথেষ্ট সম্মান দেয়। নেত্রীর ডাকে সাড়া দেন তারা।

এবার একুশে জুলাই এর মঞ্চে দেখা গেল টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ সৌমিতৃষাকে। এতে মিঠাইয়ের দর্শকেরা বেশ উদ্বিগ্ন। যদিও আমরা সকলেই জানি অভিনেত্রী সৌমিতৃষার সঙ্গে নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্ক যথেষ্ট মধুর। এর আগেও নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত পশ্চিমবঙ্গের টেলি একাডেমি আওয়ার্ডে সম্মানিত হওয়ার সময় মিঠাই জড়িয়ে ধরেছিলেন নেত্রীকে। তা থেকেও স্পষ্ট হয় যে, তাদের সম্পর্ক যথেষ্ট ভালো। তবে মিঠাই কে একুশে জুলাই এর মঞ্চে দেখা যাবে তা একেবারেই আশা করেনি মিঠাই অনুরাগীরা। তাই হয়তো তাদের মনে প্রশ্ন এসেছে। এবার কি তবে রাজনীতিতে পা রাখছেন মিঠাই?

তবে এ প্রসঙ্গে বলে রাখা ভালো মিঠাই একা নয়। একুশে জুলাই এর মঞ্চে উপস্থিত ছিলেন আরো জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরা। উপস্থিত ছিলেন কৃষ্ণকলির অভিনেতা ভিভান ঘোষ, সাঁঝের বাতি ধারাবাহিকের মুখ্য চরিত্র, আর্য তথা রিজওয়ান রব্বানি শেখ,এক্কাদোক্কা ধারাবাহিকের সোনামণি সাহা, পুটুপিসি ওরফে সোহিনী সেনগুপ্ত। এছাড়াও উপস্থিত ছিলেন অনামিকা সাহা, কাঞ্চন মল্লিক , সায়নী ঘোষ, রাজ চক্রবর্তী, সহ আরও অনেক উজ্জ্বল তারকারা। তবে মিঠাই ধারাবাহিকের অনুরাগীদের কিছু অংশ মনে করছে মিঠাই রাজনীতিতে পা রাখলে তার অভিনয় জীবন নষ্ট হয়ে যেতে পারে। আবার অনেকেই মনে করেন এমন অনেক অভিনেত্রী আছে যারা রাজনীতি ও অভিনয় দুটি জীবনকেই সমানতালে পরিচালনা করছেন। যদিও এ বিষয়ে অভিনেত্রী তরফ থেকে কিছু জানা যায়নি।

Back to top button