বলিউড

সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের সঙ্গে নিজের মিল খুঁজে পেলেন অভিনেত্রী কঙ্গনা রানাউৎ, সোশ্যাল মিডিয়ায় সেই কথা জানালেন অভিনেত্রী

বিভিন্ন পার্টি অনুষ্ঠানে বা বিয়ে বাড়ির অনুষ্ঠানে বলিউড অভিনেতা অভিনেত্রীদের নাচের চল বহু যুগ আগে থেকেই রয়েছে। এ আর নতুন কিছু নয়। প্রাইভেট পার্টি বা বিয়ের অনুষ্ঠানে নাচার পরিবর্তে তারা মোটা টাকা পারিশ্রমিক পান। আর সেরকম অনুষ্ঠানে বহুবার শাহরুখ খান, সালমান খান, আলিয়া ভাট সহ আরো অন্যান্য অভিনেতা অভিনেত্রীকে দেখা গিয়েছে।

তবে এই দিক থেকে একটু অন্যরকম হলেন কঙ্কনা রানাউত। অন্যের বিয়েতে কোমর দুলিয়ে নাচতে একদমই ইচ্ছুক নন অভিনেত্রী। সেই কথা স্পষ্ট জানিয়েছেন তিনি। তার কাছে প্রস্তাব আসেনি যে এমনটা নয়, তবে বারবার সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন অভিনেত্রী। এদিক থেকে নিজের সঙ্গে মিল খুঁজে পেলেন সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের।

সম্প্রতি কঙ্গনা রানাউৎ নিজের ইনস্টাগ্রাম একাউন্টে গায়িকা আশা ভোঁসলের একটি ভিডিও শেয়ার করেন। সেখানে আশা ভোঁসলে নিজের দিদির লতা মঙ্গেশকরের সম্পর্কে কিছু কথা বলেছেন। ‘‘দিদি বহু বার বিয়েতে গাওয়ার আমন্ত্রণ পেয়েছে, কিন্তু যায়নি। এক বার তো বিরাট অঙ্কের প্রস্তাব এল দিদির কাছে। শুধু তা-ই নয়, বলল, দুটো ঘণ্টার জন্য আপনার দর্শন দিন। বাদবাকি কিছু আপনাকে ভাবতে হবে না। সে বারও প্রস্তাব ফিরিয়ে দেয় দিদি।’’ লতামঙ্গেসকার কে প্লেব্যাক গান এবং লাইভ শো তে গান গাওয়া ছাড়া আর কোনরকম কোন অনুষ্ঠান বা ব্যক্তিগত অনুষ্ঠানে কখনোই দেখা যায়নি আর এই সিদ্ধান্ত ছিল পুরোপুরি গায়িকার নিজের।

আশা ভোঁসলের এই ভিডিয়ো শেয়ার করে কঙ্গনা লেখেন, ‘‘আমিও একাধিক বার বিয়ের অনুষ্ঠানে নাচার প্রস্তাব পেয়েছি। কিন্তু করিনি। বিরাট অঙ্কের টাকার প্রস্তাব ফিরেছি। লতাজি, আপনি সত্যি অনুপ্রেরণা। এই ভিডিয়োটা দেখতে পেয়ে নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে।’’

Back to top button