বাংলা সিরিয়াল

চুপিসারে বিয়ে সেরে ফেললেন পঞ্চমী! লাল পেড়ে সাদা শাড়ি, সিঁথিতে রাঙানো সিঁদুর পঞ্চমীর নতুন অবতারে মজলেন নেটপাড়া, তাহলে কি লুকিয়ে বিয়েটা সেরেই ফেললেন পঞ্চমী

জি বাংলায় সাফল্য পাওয়ার পর স্টার জলসা (Star Jalsha)বৌমা এক ঘর ধারাবাহিকে কামব্যাক করেছিলেন অভিনেত্রী সুস্মিতা দে(Sushmita Dey)। তবে এই ধারাবাহিক শুরুর তিন মাসের মাথাতেই বন্ধ হয়ে গিয়েছিল। যে কারণে একেবারে ভেঙে পড়েছিলেন ধারাবাহিকের নায়িকা সুস্মিতা দে। তবে তাকে বেশিদিন কষ্ট পেতে হয়নি। কারণ বছর ঘুরতে না ঘুরতেই নতুন রূপে ধরা দিয়েছেন নতুন ধারাবাহিক পঞ্চমীতে(Panchami)। পঞ্চমীর নায়িকা ‘পঞ্চমী’ জীবনের নতুন অধ্যায় পা দিতে চলেছে। জীবনে আসতে চলেছে বিবাহ যোগ। আর তার ঝলক নিজেই শুটিং ফ্লোর থেকে দিলেন ইনস্টাগ্রাম(Instagram)-র রিলে(Reel)।

সুস্মিতার শেয়ার করা ইনস্টাগ্রামে পঞ্চমীর সাজেই ধরা দিয়েছেন তিনি। পড়েছিলেন লাল পেড়ে সাদা শাড়ি। সাধারণত যে কোরা শাড়ি নারীরা পছন্দ করে থাকেন। সঙ্গে ছিল লাল ব্লাউজ। দুই হাতে রয়েছে শাখা পলা লোহা। পায়ে রয়েছে আলতা এবং নুপুর। চুলে বাঁধা রয়েছে বিনুনি। আর সিঁথি ভর্তি করে রয়েছে সিঁদুর। দেখে মনে হচ্ছে যেন সবে লাজে রাঙা হয়েছে অভিনেত্রী।রিলে যদিও ‘ওই বেনি খুলে’ গানটি ব্যবহার করেছেন তিনি। এবং ভিডিও শেয়ার করে তিনি লাল ও সাদা রঙের হার্ট ইমোজি জুড়ে দিয়েছেন। যা দেখে দর্শকরা বুঝে গিয়েছেন সদ্য আসতে চলেছে ধারাবাহিকে বিয়ের মরসুম।

সুস্মিতার সহ অভিনেত্রী তথা বান্ধবী শিঞ্জিনী চক্রবর্তী তাকে ‘ভাই’ বলে সম্বোধন করেছেন। এছাড়া ফ্যাশন ডিজাইনার ঐশী ভট্টাচার্য সুস্মিতা রূপের প্রশংসা করেছেন। প্রত্যুত্তরে সুস্মিতা দুজনকে ভালোবাসা পাঠিয়েছেন।

নাগপঞ্চমীর দিন মহাদেবের মন্দিরে জন্ম হয় পঞ্চমীর। মন্দিরের পুরোহিত তার নাড়ি কাটতে গিয়ে দেখেন নাভিতে রয়েছে সাপ। পঞ্চমী যুবতী হয়ে ওঠে। সাপ তার নির্দেশ মানে। পঞ্চমীর অবাক লাগে। সে নিজেও নিজের জন্ম রহস্য জানতে চায়। আপাতত এই ধরেই এগোচ্ছে গল্পের গতি।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

Back to top button