বাংলা সিরিয়াল

‘ভেঙে দেখো আমায়’ সত্যিই অপূর্ব গান যা একমাত্র দেবের সিনেমায় পাওয়া যায়! নচিকেতার গলায় বাবা ছেলের আবেগঘন গানে চোখ ভিজলো নেটিজেনদের, শুনে নিন আপনিও

বর্তমানে টলিউড(Tollywood) ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় হিরো দেব(Dev)। যিনি একের পর এক্সপেরিমেন্ট করে যাচ্ছেন বাংলা ছবিকে শীর্ষে পাঠানোর জন্য। বিশেষ করে নিজে যবে থেকে প্রযোজনার দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন তবে থেকে একটার পর এক বোমা ফাটাচ্ছেন দেব। সম্প্রতি মুক্তির অপেক্ষায় তার পরবর্তী ছবি প্রজাপতি(Projapoti)। যেখানে দেবের সঙ্গে একই ছবিতে দেখা যাবে বর্ষিয়ান অভিনেতা মিঠুন চক্রবর্তীকে(Mithun Chakraborry)। রয়েছেন মমতা শঙ্কর(Mamata Sankar) ,কৌশানী মুখার্জি(Kaushani Mukherjee) এবং শ্বেতা ভট্টাচার্যের(Sweta Bhattacharya) মতো তারকারাও।

অভিজিৎ সেন(Avijit Sen) পরিচালিত প্রজাপতির ছবির ট্রেলার যখন নেট দুনিয়ায় প্রথম এসেছিল তখন থেকেই দর্শকের মন জয় করে নেয় এই ছবি। বাবা এবং ছেলের ভূমিকায় মিঠুন এবং দেব অভিনয় করেছেন। তবে বাপ ছেলের খুনসুটি মন ভরিয়েছিল ট্রেলারেই।

সম্প্রতি প্রজাপতি ছবির একটি গান মুক্তি পেয়েছে ভেঙে দেখো আমায়(Bhenge Dekho Amay)। জনপ্রিয় গায়ক নচিকেতার(Nachiketa Chakraborty) কন্ঠে মুক্তি পেয়েছে এই গান। আর মুক্তির খুব কম সময়ের মধ্যে তুমুল জনপ্রিয়তা লাভ করেছে এটি। এই গানের আবেগঘন লিরিক্স লিখেছেন প্রসেন (Prasen)এবং কম্পোজ করেছেন রথীজিৎ ভট্টাচার্য(Rathijit Bhattacharya)। সোশ্যাল মিডিয়াতে আসতেই লাখ লাখ ভিউ এবং লাইক পেয়েছে গানটি। নেটিজেনরা পর্যন্ত এই গানের প্রশংসা না করে পারেননি।

কেউ কেউ লিখেছেন এটা শুধু গান নয় বাঙালির গভীর ইমোশন। কেউ কাউকে ভালবাসুক আর না বাসুক এই গানের গভীরতা অনুভব করবেই। আবার অন্য একজন লিখেছেন, গানের কথাগুলি সত্যিই খুব সুন্দর আর বাস্তব। এটা একমাত্র দেবের সিনেমাতেই সম্ভব। এমনই আবেগ ঘন বার্তায় ভরে গিয়েছে গানের কমেন্ট বক্স। সারা গান শোনার পর অনেকেই চোখের জল ধরে রাখতে পারেনি। সেই কথা জানিয়েছেন প্রত্যেকে। আপনার জন্য রইল এই গানের ভিডিও।

Back to top button