বলিউড

রাজ কুন্দ্রাকে সমর্থন দেখাতে লাইভে এসে নগ্ন হলেন অভিনেত্রী গহনা বশিষ্ঠ! তার কান্ডে হতবাক নেটিজেনরা

গতমাসে পর্নোগ্রাফি কান্ডে জড়িয়ে গ্রেফতার হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রযোজক রাজ কুন্দ্রা। তার বিপক্ষে দাঁড়িয়ে তার বিরুদ্ধে পর্নের সঙ্গে জড়িত থাকার অভিযোগ করেছিলেন অভিনেত্রী পুনম পাণ্ডে এবং শার্লিন চোপড়ার মত বলিউড অভিনেত্রীরা।

তবে রাজের গ্রেপ্তারের পর থেকেই রাজের হয়ে তার সপক্ষে কথা বলে চলেছেন বলিউড অভিনেত্রী ও মডেল গহনা বশিষ্ঠ। তিনি জানিয়েছেন তার সঙ্গে রাজের পরিচয় হওয়ার পর কখনোই তিনি রাজকে তার সঙ্গে খারাপ ব্যবহার করতে দেখেননি। রাজ কুন্দ্রা একেবারেই নির্দোষ, তাঁকে ফাঁসানো হয়েছে, এমনটাই মনে করেন গহনা।

তবে এবার গহনা রাজকে সর্মথন দেখাতে গিয়ে যা করলেন তাতে নেটিজেনরা হতবাক। কারণ তিনি ইনস্টাগ্রামে নগ্ন হয়ে লাইভ করে লাইভে থাকা নেটিজেনদের জিজ্ঞেস কর বসলেন তার লাইভটা পর্ন বলে মনে হচ্ছে কিনা।

পাশাপাশি অভিনেত্রী ব্যাখ্যা দেন যে তিনি যখন পোশাক পরে থাকেন না, তখন কেউ তাকে পর্ন ছবির নায়িকা বলে না, কিন্তু যখন পোশাক পরে ভিডিও করেন, তখনই তাকে শুনতে হয় যে তিনি পর্ন ছবির নায়িকা। পাশাপাশি নেটিজেনদের কাছে অভিনেত্রী প্রশ্ন রাখেন যে সমাজটা এত দু’মুখো কেন।

বলাই বাহুল্য গহনার কান্ডে হতবাক তার অনুগামীরাও। কারণ রাজ কুন্দ্রা যেখানে দোষী সাব্যস্ত হয়েছেন, সেখানে তাকে সমর্থন দেখাতে গিয়ে অভিনেত্রী এমন কান্ড করে বসবেন কেউই ভাবতে পারেননি।

 

View this post on Instagram

 

A post shared by Gehana Vasisth (@gehana_vasisth)

Back to top button