টলিউড

প্রেমে আবদ্ধ ‘ব্যোমকেশ’ খ্যাত অভিনেত্রী অঙ্কিতা ও ‘কড়িখেলা’র অভিনেতা প্রান্তিক, গুঞ্জন টলিপাড়ায়

বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী স্টার জলসার মেগা ধারাবাহিক ‘ইষ্টি কুটুম’ ধারাবাহিকের হাত ধরে অভিনয় জগতে পা রেখে মন জয় করে নিয়েছিলেন দর্শকদের তার অভিনয় দক্ষতার মাধ্যমে। এরপর বড় পর্দায় ব্যোমকেশ সিরিজের ‘ব্যোমকেশ ও চিড়িয়াখানা’ এবং ‘ব্যোমকেশ ফিরে এল’র মত গুরুত্বপূর্ণ ছবিগুলিতে দময়ন্তী আর মোহিনীর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

তবে সম্প্রতি জানা গেছে এতদিন কাজে ব্যস্ত থাকলেও অঙ্কিতা এখন প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন। বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কড়িখেলা’-র অভিনেতা প্রান্তিক বন্দোপাধ্যায়ের সঙ্গে অঙ্কিতার প্রেমের গুঞ্জনে মুখরিত টলি পাড়া।

সূত্রের খবর প্রায় গত ছয়-সাত মাস ধরে নাকি প্রেম করছেন এই সেলিব্রিটি জুটি। যদিও এ নিয়ে এখনো প্রকাশ্যে মুখ খোলেননি অঙ্কিতা বা প্রান্তিক কেউই।সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে দুজনেই সংবাদমাধ্যমকে জানিয়েছেন আপাতত কাজই তাদের কাছে সবথেকে গুরুত্বপূর্ণ।

তবে নেটিজেনরা বলছেন সম্প্রতি অঙ্কিতা পরোক্ষে স্বীকার করেছেন প্রান্তিকের সঙ্গে তার সম্পর্কের কথা। কারণ অভিনেত্রী জানিয়েছেন আজ নয় বরং আট-দশ বছর ধরে প্রান্তিককে চেনেন তিনি। এ প্রসঙ্গে তিনি জানিয়েছেন যে একে অপরের বহুদিন ধরে চেনেন তারা।

অনেকটা সময় একসঙ্গেও কাটান তারা। তবে নিজেদের সম্পকর্কে এখনই কোনো নাম দিতে চাননা তারা। তবে অভিনেত্রী জানিয়েছেন নেটিজেনরা যদি তাদের সম্পর্কের কোনো নাম দেন তাতে কোনো আপত্তি নেই তার।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button