টলিউড

আর লুকোচুরি নয়, অবশেষে প্রকাশ্যে নুসরতের গর্ভের সন্তান তারই স্বীকার করলেন যশ! বৃষ্টিকে পাত্তা না দিয়ে জলমগ্ন পার্কস্ট্রিটে ‘হবু মা’র স্যান্ডউইচ ক্রেভিং মেটাতে আগলে নিয়ে গেলেন যশ

টলিউড অভিনেত্রী নুসরত জাহান এবং অভিনেতা যশ দাশগুপ্তের সম্পর্ক এখন ওপেন সিক্রেট। ধীরে ধীরে পরোক্ষভাবে নিজেদের সম্পর্ককে নেটিজেনদের চোখের সামনে আনছেন এই জুটি। মাঝেমধ্যেই নুসরতের ইনস্টাগ্রাম স্টোরিতে যশ দাশগুপ্তের পোষ্য হ্যাপির দেখা মেলে।

যা থেকে নেটিজেনরা বুঝতে পেরেছেন আপাতত যশ এর সঙ্গেই ঘনিষ্ঠ সম্পর্কে রয়েছেন অভিনেত্রী। এবার বৃষ্টিভেজা কলকাতার পার্ক স্ট্রিটের রাস্তায় দেখা গেল এই জুটিকে। বেসরকারি সংবাদমাধ্যমে প্রকাশ হওয়া ফটো এবং ভিডিওয় পার্ক স্ট্রিটের এক রেস্তোরাঁয় যশ এবং নুসরতকে একসঙ্গে খেতে দেখা গিয়েছে।

এরপর বিশেষ বন্ধু যশ দাশগুপ্তের হাত ধরে অন্তঃসত্ত্বা নুসরতকে চোখে চশমা পরে, চুল আলতো করে বেঁধে অতি সাবধানে পার্ক স্ট্রিটের রাস্তা পার হতেও দেখা গিয়েছে। প্রকাশিত হওয়া ছবি এবং ভিডিও থেকে নুসরতের বেবি বাম্প স্পষ্ট। তাদের পিছনে ছাতা মাথায় তাদের সহকারিকেও দেখতে পাওয়া গিয়েছে আজ।

এদিন ভিডিও দেখে নেটিজেনরা বলছেন লোকে যাই বলুক না কেন গর্ভবতী নুসরত জাহানের পাশে কিন্তু দাঁড়িয়েছেন যশ দাশগুপ্ত। যেভাবে অতি সাবধানে নুসরতকে নিয়ে রাস্তা পার হচ্ছিলেন অভিনেতা তা থেকে স্পষ্ট গর্ভবতী অভিনেত্রীর প্রতি খেয়াল রাখছেন তিনি। যা দেখে প্রশংসাই করেছেন নেটিজেনদের একাংশ।

Back to top button