টলিউড

‘স্বার্থপর মানুষরা আমাদের চায় নিজেদের ভালো রাখার জন্য’! সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে নুসরত কি কটাক্ষ করলেন নিখিল কে, তোলপাড় সোশ্যাল মিডিয়ায়

ব্যক্তিগত জীবনের টানাপোড়েনের কারণে সোশ্যাল মিডিয়ায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান। তবে সোশ্যাল মিডিয়ার সমালোচনাকে বিশেষ পাত্তা দেন না গর্ভবতী অভিনেত্রী। এবং মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করেন তিনি নানান রকম অর্থপূর্ণ পোস্ট শেয়ার করার জন্য।

এবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করলেন অভিনেত্রী তার অনুগামীদের স্বার্থপর এবং প্রকৃত ভালোবাসার পার্থক্য বোঝাতে। যেখানে লেখা ছিল যারা আমাদের সত্যি ভালবাসে, তারা আমাদের জীবনের আনন্দ সম্পর্কে চিন্তা করেন এবং আমাদেরকে ভালো রাখতে চান। কিন্তু যারা স্বার্থপর, তারা আমাদেরকে শুধু আশেপাশে চায় নিজেদের ভাল রাখার জন্য। অর্থাৎ স্বার্থপর মানুষরা আমাদেরকে ব্যবহার করেন নিজেদের ভালো থাকার জন্য ।

শ্যানন থমাসের এই উদ্ধৃতিটি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য ফেলে দিয়েছেন নুসরত। অনুগামীরা মনে করছেন হয়তো এই পোস্টের মাধ্যমে প্রাক্তন সহবাসের সঙ্গী নিখিল জৈনকে কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন অভিনেত্রী।

কারণ মাঝেমধ্যেই এধরনের সমালোচনা পূর্ণ পোস্ট নিখিলকেও শেয়ার করতে দেখা যায়। তাই অনুগামীরা আন্দাজ করছেন যে হয়তো সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করেই নুসরত এবং নিখিল একে অপরকে কটাক্ষের চেষ্টা করছেন। তবে তা নিয়ে অবশ্য প্রকাশ্যে মুখ খুলছেন না অভিনেত্রী। আপাতত বিশেষ বন্ধু যশ দাশগুপ্তের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত নুসরত।

Back to top button