ইয়ামি গৌতমকে রাধে-মার সঙ্গে তুলনা অভিনেতা বিক্রান্ত মেসির! পাল্টা তাকে ‘জুতোপেটা’ করার হুমকি কঙ্গনার

সম্প্রতি গাঁটছড়া বেঁধেছেন বলিউডের ‘কাবিল’ খ্যাত অভিনেত্রী ইয়ামি গৌতম। তারপর একের পর এক সোশ্যাল মিডিয়ায় নানা সাজে বিয়ের ফটো তিনি শেয়ার করে নিয়েছেন অনুগামীদের সঙ্গে।

নেটিজেনদের পাশাপাশি তাকে সেখানে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের একাধিক সেলিব্রেটিও। তার মধ্যে ছিলেন অভিনেতা বিক্রান্ত মেসি।

তবে ইয়ামির বিয়ের চুনারি অনুষ্ঠানের লাল শাড়ি, লাল চেলি এবং কপালে লাল টিপ দেওয়া ফটো দেখে বিক্রান্ত খানিকটা মজার ছলেই তাকে বিতর্কিত স্বঘোষিত ধর্মগুরু রাধে মার সঙ্গে তুলনা করে কমেন্ট করেছিলেন।

এরপরই রাধে মার অনুগামীদের দ্বারা ব্যাপকভাবে ট্রোলড হতে হয় বিক্রান্তকে। একজন ধর্মগুরুর সঙ্গে একজন বলিউড অভিনেত্রীর তুলনা তারা মোটেও ভালো ভাবে নেন নি।

 

View this post on Instagram

 

A post shared by Yami Gautam (@yamigautam)

অপরদিকে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতও এই মন্তব্যের সমালোচনা করেছেন। তার এই মন্তব্যের জন্য তিনি বিক্রান্তকে আরশোলার সঙ্গে তুলনা করে বলেছেন তাকে চপ্পল পেটা করবেন। এই মন্তব্যের পর অবশ্য বিক্রান্তের পাশাপাশি ট্রোলড হতে হয় কঙ্গনাকেও।

প্রসঙ্গত রাধে মা একজন স্বঘোষিত ধর্মগুরু যে নিজেকে স্বয়ং রাধার অংশ বলে প্রচার করেন। অতীতে একাধিকবার তিনি জড়িয়েছেন বিভিন্ন অপরাধমূলক কাজে। তার বিরুদ্ধে অভিযোগ উঠেছিল গুজরাটের একটি পরিবার থেকে কয়েক কোটি টাকা অনুদান জোর করে আদায় করার। পরিবর্তে তাদের জীবন বদলে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন তিনি।

তবে বাস্তবে তা না হওয়ায় সেই পরিবারের 7 জন আত্মহত্যা করেন। হেন রাধে মায়ের সঙ্গে ইয়ামি গৌতমের তুলনায় যারপরনাই অখুশি ইয়ামি গৌতমের অনুগামীরা। তবে এখনো পর্যন্ত বিক্রান্ত চপ্পল পেটা খাওয়ার পাল্টা কোনো মন্তব্য করেননি।