Bollywood

চাকরি কেড়ে নেবেন না, সৌরভ গাঙ্গুলীকে করজোড়ে আর্জি জানালেন ‘শাহেনশাহ’ অমিতাভ বচ্চন

‘কন বানেগা কাড়োরপতি’ সনির অন্যতম জনপ্রিয় গেম শো। আবারো সনির পর্দায় শুরু হয়ে গিয়েছে ‘কন বানেগা কাড়োরপতি সিজন ১৩’। ইতিমধ্যেই ভালই সাড়া মিলেছে প্রতিবারের মতোই। এইবারে ‘শানদার শুক্রবার’ বলে একটি এপিসোড যুক্ত হয়েছে। আর এই ‘শানদার শুক্রবার’-এর এপিসোড অনুষ্ঠিত হল শানদার ভাবেই। গত ৩-রা অগাস্টের ‘শানদার শুক্রবার’-এর এপিসোডে উপস্থিত হয়েছিলেন সৌরভ গাঙ্গুলী ও বীরেন্দ্র শেওয়াগ। হাসি, মজা, খেলায় জমজমাট ছিল এই এপিসোড।

এই এপিসোডে সৌরভ গাঙ্গুলী ও বীরেন্দ্র শেওয়াগের মত ক্রিকেট পার্সোনালিটিকে পেয়ে ধন্য কেজিবির মঞ্চ। এর উত্তরে সৌরভ গাঙ্গুলী বলেন অমিতাভ বচ্চন ডাকলে যেকোনো জায়গা থেকে চলে আসবেন তিনি। এমন কথা শুনে হেসে ফেললেন বিগবি। এরপর তাদের স্ট্রীটফুড নিয়েও কথা হয়। এর উত্তরে দাদা বলেন তার প্রিয় স্ট্রীটফুড ফুচকা এবং বীরেন্দ্র শেওয়াগ বলেন ছোলে বাটুরে। এরপরই তার কথার রেশ টেনে দাদা বলেন যে ফুচকার থেকে বেটার কিছু হতেই পারেনা। এরপর ২০০১ সালে টস করার আগে বাইশ গজে স্টিভ ওয়াগাকে দাঁড় করিয়ে রাখার বিতর্কিত ঘটনার নেপথ্যে থাকা রহস্য ফাঁস করলেন সৌরভ, যা শুনে হেসে ফেলেছেন বিগবি।

এরপর অমিতাভ বচ্চন সকল দর্শকদের সামনে জানান বাংলায় ‘কে হবে কোটিপতি’-তে সঞ্চালনা করেন সৌরভ গাঙ্গুলী। এরপর অমিতাভ বচ্চন আরো বলেন তার চাকরী বিপদে পড়ে যাবে। আর এটা শুনে হাসতে থাকেন সৌরভ গাঙ্গুলী এবং তিনি এটা করার আগে অমিতাভ বচ্চনের সঞ্চালনা করার ধরণটা বারবার দেখতেন। এই কথা শুনে বিগবি হাসতে থাকেন এবং দর্শকরা হাততালি দিতে থাকেন।

সনির অফিশিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে সম্প্রতি ৩-রা সেপ্টেম্বরের কেসিবির এপিসডের এই অংশটি শেয়ার করা হয়েছে। যা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। সৌরভ গাঙ্গুলী, শেওয়াগ, অমিতাভ বচ্চন একই মঞ্চে আর সেই ভিডিও ভাইরাল হবেনা এটা অসম্ভব। জানা যাচ্ছে, কেসিবির শানদার শুক্রবারের প্রতিটি এপিসোডে থাকবে দর্শকদের জন্য নতুন নতুন চমক।

Back to top button