বাংলা সিরিয়াল

বিয়ের পর প্রাক্তন প্রেমিকের সাথে জুটি বাঁধছেন ইমন চক্রবর্তী! প্রাক্তন প্রেমিক শোভনের সুরে ভালোবাসার গান গাইলেন ইমন

গান হল এমন একটা শিল্প যা একবার শিখলে ভোলা সম্ভব নয়। তবে অবশ্যই রেওয়াজে থাকতে হয়। গানের ক্ষেত্রে প্রাক্তন, বর্তমান, সুর, তাল সব মিলেমিশে একাকার হয়ে যায়। টলিউড ইন্ডাস্ট্রির গানের জগৎ-এ এমন ঘটনা ঘটছে প্রতিনিয়ত। ইমন-শোভনের প্রেমের সম্পর্কের কথা জানতে বাকি নেই কারোরই। তাদের সম্পর্কে লুকোচুরি ছিলনা। সবটাই ছিল প্রকাশ্যে। তবে বর্তমানে ইমন চক্রবর্তী বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন নীলাঞ্জন ঘোষের সাথে। আর শোভন গাঙ্গুলী এখন চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী স্বস্তিকা দত্তের সাথে। সম্প্রতি আবারো গানের দুনিয়ায় দেখা মিলল ইমন-শোভন জুটির।

কাজ বর্তমান কিংবা প্রাক্তন মানে না। সেটাই প্রমাণ করলেন ইমন চক্রবর্তী এবং শোভন গাঙ্গুলী। অভিমন্যু মুখোপাধ্যায়ের পরিচালিত আসন্ন নতুন ছবি ‘লকডাউন’-এ গান বেঁধেছেন ইমন-শোভন। এই ছবির হাত ধরে প্রথম সুরকার হিসেবে আত্মপ্রকাশ করলেন শোভন গাঙ্গুলী। ‘লকডাউন’ ছবিতে শোভন গাঙ্গুলীর সুরে গলা মিলিয়েছেন ইমন-শোভন দুজনেই। ‘তোমার কপালের শীতঘুমে’ গানটি ইতিমধ্যেই পছন্দ হয়েছে দর্শকদের। এই জুটিকে একসাথে পেয়ে খুশি অনেকেই। ব্যক্তিগত জীবনের প্রভাব কর্মজগৎ-এ কোনোভাবেই পড়া উচিত নয় তা এনারা প্রমাণ করে দিলেন।

অভিমুন্য মুখোপাধ্যায় পরিচালিত ‘লকডাউন’ ছবিটি আর্টেজ মিডিয়া এবং প্যানডেমোনিয়া প্রোডাকশনের ব্যানারেই তৈরি করা হয়েছে। এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে সোহম, শ্রাবন্তী, ওম, বনি, মানালি, এবং রাজনন্দিনীকে। আর এই ছবিতেই জুটি বেঁধে ফের গানের সুর দিলেন এবং গাইলেন শোভন গাঙ্গুলী ও ইমন চক্রবর্তী। তাদের একসাথে পেয়ে খুশি অনুরাগীরাও।

‘লকডাউন’ ছবির ট্রেলার এবং গান ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ইউটিউবে। যা নিয়ে বেশ আলোচনা চলছে মিডিয়াতে। তবে অভিমুন্য মুখোপাধ্যায় পরিচালিত এই ছবি কতটা জায়গা করে নেবে দর্শকদের মনে তা এখন সময়ের অপেক্ষা। তবে ‘তোমার কপালের শীতঘুমে’ গানটি বেশ অনেকেই পছন্দ করেছেন।

Back to top button