বলিউড

গরিবের মাসিহা সোনু সুদের বাড়িতে আয়কর দফতরের হানা! প্রতিবাদ নেটপাড়ায়, ক্ষুব্ধ অনুরাগীরা

গরিবের মাসিহা সোনু সুড। করোনাকালে লকডাউনের পর থেকে গরিব মানুষদের নানাভাবে সাহায্য করে গেছেন সোনু সুড। শুক্রবার সকাল থেকে একটা হ্যাসট্যাগ চলছে সোশ্যাল মিডিয়ায়।

সেটা হল আই স্ট্যান্ড উইথ সোনু সুড। কোন না কোন কারণে খবরের শিরোনামে থাকেন এই অভিনেতা। বর্তমানে আবারও খবরের শিরোনামে উঠে এলেন সোনু সুড।

জানা গিয়েছে বেশ অনেকদিন ধরেই আয়কর দফতরের কর্তাদের নজর ছিল এই অভিনেতার উপর। শুক্রবার সকালে এই আয়কর দফতরের লোকজন তার বাড়িতে হানা দেয়। কুড়ি ঘণ্টার বেশি সময় ধরে অভিনেতাকে জিজ্ঞাসাবাদ করেন আয়কর দফতরের কর্তারা।

অভিনেতার আর্থিক লেনদেনের সমস্ত নথিপত্র খুঁটিয়ে দেখেন বড় কর্তারা। এই খবর জানাজানি হওয়ার পর থেকেই ক্ষুব্দ হয় সোনু সুডের অনুরাগীরা এবং গোটা নেটবাসীরা।

এই কারণে শুক্রবার সকাল থেকে শুরু হয়ে যায় হ্যাশট্যাগ আই স্ট্যান্ড উইথ সোনু সুড। অতিমাড়ির সময়ে বহু অভুক্ত মানুষের মুখে খাবার তুলে দিয়েছেন এই অভিনেতা। পরীদের শ্রমিকদের বাড়ি ফেরার ব্যবস্থা পর্যন্ত করে দিয়েছেন এই মাসিহা।

গোটা গ্রামের মানুষের দুবেলা খাবারের দায়িত্ব নিতেও পিছপা হননি সোনু সুড। নানা ধরনের সামাজিক ও মানবিক কর্মকাণ্ডের সঙ্গে নিজেকে জড়িয়ে রেখেছেন এই অভিনেতা। তার এই কর্মকান্ডের কথা জানতে বাকি নেই কাররই। সম্প্রতি তাঁর বাড়িতেই আয়কর দফতরের লোকজন ক্ষুব্ধ গোটা নেটবাসী।

Back to top button