বাংলা সিরিয়াল

‘বাংলায় রাখির প্রচলন করেছিলেন রাখি সাওয়ান্ত’! ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের নতুন এপিসোড আজব উত্তরের জন্য ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

জি বাংলার অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘এই পথ যদি না শেষ হয়’। খুব বেশি দিন হয়নি ধারাবাহিকটির সম্প্রচার শুরু হয়েছে। তবে তার মধ্যেই কিন্তু টিআরপি তালিকায় বেশ ভাল ফলাফল করেছে ধারাবাহিকটি। তবে এই ধারাবাহিকে কিন্তু অন্যান্য ধারাবাহিকের মত একঘেয়ে গল্প দেখানো হয় না বরং মধ্যবিত্ত পরিবারের গল্পের পাশাপাশি নানান রকম মজাদার ঘটনা দেখানো হয়। যে কারণে নেটিজেনদের ভীষণ পছন্দ এই ধারাবাহিকটি।

এদিন ধারাবাহিকের মূল চরিত্ররা একটি এপিসোডে ধারাবাহিকের গল্প অনুযায়ী পালন করছিলেন শিক্ষক দিবস। সেখানেই সিরিয়ালের নায়ক সাত্যকীকে দেখা যায় কুইজের আয়োজন করতে। তার ছাত্রছাত্রীরা কুইজের উত্তর দিয়ে পুরস্কার পাবেন, এমনটাই ব্যবস্থা করেছিলেন সাত্যকি।

সেখানেই তিনি প্রশ্ন রেখে ছিলেন যে বাংলায় রাখি প্রচলন কে করেন এ প্রশ্নের উত্তরে তার প্রেমে পাগল ছাত্রী রিনি ওরফে ধারাবাহিকের ভিলেন আচমকাই বলে বসে বাংলায় রাখির প্রচলন করেছিলেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত।

বলাই বাহুল্য এই এপিসোডের ভিডিও ক্লিপ মুহূর্তে এদিন ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। অসাধারণ মজাদার এই দৃশ্য নেটিজেনদের দারুণ পছন্দ হয়েছে। পাশাপাশি ধারাবাহিকের মূল চরিত্র অর্থাৎ অন্বেষা হাজরা এবং ঋত্বিক মুখার্জির অভিনয়ও মন কেড়ে নিয়েছে নেটিজেনদের। হাসি ঠাট্টা ও মিমের মাধ্যমে এদিন কিন্তু সোশ্যাল মিডিয়ায় আলোচনার শীর্ষে ছিল ‘এই পথ যদি না শেষ হয়’।

Back to top button