টলিউড

দুই অভিনেত্রীর মাঝে টানাটানি চলল ক্রুশল আহুজাকে নিয়ে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

নেটদুনিয়ায় মহিলামহলের ক্রাশ ক্রুশল আহুজা। এই অভিনেতার যেকোনো ছবি এবং ভিডিও নিমেষের মধ্যে ভাইরাল হয় নেটদুনিয়ায়। সোশ্যাল মিডিয়ায় বেশ ভালই অ্যাকটিভ এই অভিনেতা। ইতিমধ্যেই বেশ কয়েকটি বাংলা ধারাবাহিকে অভিনয় করে ফেলেছেন ক্রুশল।

হিন্দি ধারাবাহিকও রয়েছে এই অভিনেতার ঝুলিতে। সোশ্যাল মিডিয়ায় এই অভিনেতার অনুরাগীর সংখ্যা অসংখ্য। থেকে থেকেই শুটিং ফ্লোরের নানা ছবি এবং নানা ফটোশুটের ছবি শেয়ার করে থাকেন নিজের সোশ্যাল ওয়াল থেকে। এমনকি বিভিন্ন গানের সাথে ইনস্টা রিল বানিয়ে শেয়ার করে থাকেন, যা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি ছোটপর্দার অভিনেতা ক্রুশল আহুজার একটি ইনস্টারিল নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে দুই অভিনেত্রীর মাঝে টানাটানি চলছে তাকে নিয়ে। না ভয় পাওয়ার কিছু নেই তাই অভিনয়। এই ভিডিওতে অভিনেতা ক্রুশলের একদিকে দেখা যাচ্ছে অভিনেত্রী প্রিয়াঙ্কা নয়নকে এবং অন্যদিকে রয়েছেন ফারহিনা পারভেজকে। জনপ্রিয় গান ‘মেরে মেহবুব মেরে সানাম’-এ এই দুই অভিনেত্রীর সঙ্গে রিল ভিডিও বানিয়ে নিজের ইনস্টা ওয়াল থেকে শেয়ার করেছেন। এই ভিডিওটি তুলেছেন মিশমী দাস।

এই ভিডিওটি দুই অভিনেত্রী এবং অভিনেতা তিনজনেই নিজে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন। নেটদুনিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই ভিডিওটি তাদের অনুরাগীদের মধ্যে এবং সকল নেটবাসীর মধ্যে ভাইরাল হয়েছে এই ভিডিও। এই ভিডিওটি দেখে বেশ মজাই পেয়েছেন সমস্ত নেটিজেনরা।

এই ভিডিওটি দেখে বোঝাই যাচ্ছে ক্রুশল আহুজা একটি নতুন ধারাবাহিকের শুটিং শুরু করেছেন। সম্ভবত এই ধারাবাহিকে তার বিপরীতে রয়েছেন অভিনেত্রী মিসমী দাস। নতুন ধারাবাহিকের সেটে তোলা নানা ছবি এবং বেশ অনেকগুলো রিল ভিডিও ইতিমধ্যেই নিজেদের সোশ্যাল মিডিয়া থেকে শেয়ার করেছেন এই অভিনেতা অভিনেত্রীরা। আজকের জেনারেশনের কাছে ক্রুশল আহুজা একজন স্টাইল আইকন।

মডেলিং দিয়ে নিজের জীবন শুরু করেছিলেন পরে ছোটপর্দায় পা রাখেন এই অভিনেতা। বাঙালি না হয় পরিষ্কার বাংলা ভাষায় কথা বলার দক্ষতা দেখে সকলেই প্রশংসা করেছেন এই অভিনেতা। সম্প্রতি আবারও ক্রুশলের ইনস্টা রিল ভিডিও নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। তিনি ভাল নাচেন তা কারোরই অজানা নয়। সম্প্রতি এই ভিডিওটিতে তার নাচ দেখে মুগ্ধ হয়েছেন সকলেই।

Back to top button