বাংলা সিরিয়াল

খলনায়ক ভাসুরের সাথে একের পর এক রোমান্টিক রিল ভিডিও বানাতে মগ্ন ‘মিঠাই’! ‘ভাশুরের সাথে এত কি?’, প্রশ্ন ক্ষুব্ধ নেটিজেনদের

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই নেটিজেনদের মন জয় করে নিয়েছে। ফলস্বরূপ টিআরপি তালিকায় বিগত বেশ কয়েক সপ্তাহ ধরে শীর্ষ স্থান দখল করে আছে ধারাবাহিকটি। তবে এবার ধারাবাহিকের নায়িকা অর্থাৎ সৌমিতৃষা কুন্ডুর রোমান্টিক ভিডিও দেখে বেজায় চটলেন নেটিজেনদের একাংশ।

কারণ তিনি ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থ ওরফে অভিনেতা আদৃত নয়, বরং রোমান্টিক মিউজিক ভিডিওর সঙ্গী হিসেবে বেছে নিয়েছেন ধারাবাহিকের ভিলেন অর্থাৎ অভিনেতা ধ্রুব সরকারকে। যিনি সম্পর্কে সিরিয়ালের অনুযায়ী সম্পর্কে মিঠাইয়ের ভাসুর হন।

বলাই বাহুল্য এখনো পর্যন্ত যে দুটি ভিডিও বানিয়েছেন তারা তা সোশ্যাল মিডিয়ায় চরম ভাইরাল হয়েছে। তবে নেটিজেনদের মূলত বিরূপ মন্তব্য ভরেছে মিঠাইয়ের কমেন্ট বক্স। কারণ ধারাবাহিকের অনুগামীরা ভিলেনের সঙ্গে নয় বরং রোমান্টিক মিউজিক ভিডিওতে নায়ক-নায়িকাকে একসঙ্গে দেখতে চেয়ে বারংবার আবেদন জানিয়েছেন।

তবে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন ধ্রুব এবং সৌমিতৃষা দুজনেরই এক্সপ্রেশন অত্যন্ত সাবলীল। তাদেরকে দেখে এক মুহূর্তের জন্যেও পর্দার নায়িকা- ভিলেন সম্পর্কের কথা মনে হয়নি বরং ভিডিও দেখে অনেকের মনে হয়েছে বাস্তবে সৌমিতৃষা এবং ধ্রুব হয়তো ভালো বন্ধু।

তবে মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কিন্তু এর আগে একাধিকবার জানিয়েছেন যে সকলের সঙ্গেই তার দারুণ বন্ধুত্ব। যে কারণে মিউজিক ভিডিও বানানোর সময় তিনি বিশেষ কোনো একজনকে নয়, বরং সকলের সঙ্গেই ঘুরিয়ে-ফিরিয়ে মজা করতে চেষ্টা করেন।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button