টলিউড

‘বয়স বাড়লে বুদ্ধি বাড়ে, উন্নয়নে মন দিন’! প্রধানমন্ত্রী মোদীর জন্মদিনে তাকে তীব্র আক্রমণ অভিনেত্রী নুসরত জাহানের

গতকাল ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন। সেই উপলক্ষে বিভিন্ন রাজনৈতিক দলের নেতা থেকে শুরু করে কর্মীরা রাজনৈতিক মতপার্থক্য ভুলে অভিনন্দন জানিয়েছিলেন প্রধানমন্ত্রীকে। সেই তালিকায় রয়েছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী থেকে শুরু করে তৃণমূলের অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ একাধিক নেতা।

তবে এবার প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে তাকে তীব্র আক্রমণ করে বসলেন তৃণমূল সাংসদ ও টলিউড অভিনেত্রী নুসরত জাহান।

এদিন একটি টুইটের মাধ্যমে তিনি প্রধানমন্ত্রীর জন্মদিন কে ‘জাতীয় জুমলা দিবস’ বলে আখ্যা দেন।এরপর নুসরত জানান বয়স বাড়লে বুদ্ধি বাড়ে মানুষের। সে কারণে প্রধানমন্ত্রীকে তিনি উপদেশ দেন যে সকল কোটি কোটি মানুষ প্রধানমন্ত্রীর মুখের দিকে তাকিয়ে বসে আছেন উন্নয়নের আশায়, তাদের জন্য প্রধানমন্ত্রীর কিছু কাজ করা দরকার।

প্রসঙ্গত নুসরতের ঘনিষ্ঠ সঙ্গী অভিনেতা যশ দাশগুপ্ত বিগত বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হয়েছিলেন। যদিও প্রথমবার রাজনীতির ময়দানে নেমে হেরে যান তিনি। তবে এখনো পর্যন্ত প্রকাশ্যে দলত্যাগের কথা তেমন কিছু বলেননি যশ। তবে তার সঙ্গী হয়ে নুসরত জাহানের এহেন আক্রমণে যারপরনাই অবাক হয়েছেন নেটিজেনরা।

পাশাপাশি অনেকেই তাঁকে জন্মদিনের শুভেচ্ছায় রাজনৈতিক মতপার্থক্যকে একদিনের জন্য ভুলে যাওয়ার উপদেশ দিয়েছেন। তবে নুসরত এর অনুগামীরা মনে করছেন এই টুইটের মাধ্যমেই অভিনেত্রী বুঝিয়ে দিলেন যে রাজনীতিতে তার স্বক্রিয়তা মোটেই কমেনি।

Back to top button