টলিউড

‘বিয়ে সেরে ফেলেছেন নুসরত-যশ?’ বিশ্বকর্মা পুজো উপলক্ষে সিঁথি ভরা সিঁদুর নিয়ে হাজির হলেন অভিনেত্রী নুসরত জাহান, শোরগোল সোশ্যাল মিডিয়ায়

নুসরত জাহানের ব্যক্তিগত জীবনের বিতর্কের ঝড় যেন থামছেই না। একের পর এক বিতর্ক সৃষ্টি করে চলেছেন অভিনেত্রী। প্রথমে সন্তান ঈশানের বাবার পরিচয় দিতে অস্বীকার করেছিলেন তিনি। এবার নিজেকে অবিবাহিত বলে পরিচয় দেওয়ার সত্বেও সিঁথি ভরা সিঁদুর নিয়ে বিশ্বকর্মা পূজো উপলক্ষে প্রকাশ্যে এলেন অভিনেত্রী নুসরত জাহান।

প্রসঙ্গত যশ দাশগুপ্তের নতুন সিনেমা ‘চিনেবাদামে’র নায়িকা তথা প্রযোজক অভিনেত্রী এনা সাহার অফিসের বিশ্বকর্মা পুজোর অতিথি তালিকায় ছিলেন যশ এবং নুসরত দুজনেই। সেখানেই সালোয়ার কামিজ পড়ে অসাধারণ সুন্দর সেজে হাজির হয়েছিলেন নুসরত জাহান।

তবে ছবি প্রকাশ্যে আসতে অনুগামীরা দেখেন অভিনেত্রীর সিঁথিতে সিঁদুর। বলাই বাহুল্য এর পরেই অভিনেতা যশ দাশগুপ্ত সঙ্গে চুপি চুপি নুসরত বিয়ে সেরে ফেলেছেন কিনা, সেই প্রশ্নে উত্তাল হয় সোশ্যাল মিডিয়া।

প্রসঙ্গত এর আগে তুরস্কে নুসরত বিয়ে করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনকে। তবে সেই বিয়েকে কেবলমাত্র সহবাস বলে আখ্যা দিয়েছিলেন অভিনেত্রী। তারপর ছাড়াছাড়ি হয়ে যায় তার নিখিলের সঙ্গে। তা সত্ত্বেও সিঁথিতে অভিনেত্রী কেন সিঁদুর দিলেন, সেই প্রশ্নর উত্তর পাচ্ছেন না নেটিজেনরা।

যে কারণে নুসরত এবং যশ দাশগুপ্তের অনুগামীদের একাংশ মনে করছেন যেহেতু নুসরতের সন্তানের বাবা যশ, সে কারণেই হয়তো চুপিচুপি বিয়ে সেরে ফেলেছেন এই সেলিব্রিটি কাপল।

Back to top button