ঋতাভরী ভালোবাসার পুরুষ পেলেন! ঘুরতেও গেলেন সাথে

অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে আমরা সকলেই চিনি। তিনি শুধুমাত্র টলিউডে নন বলিউডেও অভিনয় করেছেন। বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে ঋতাভরী অন্যতম। এই বঙ্গ ললনা মন কেড়েছে অনেকের।

তিনি বর্তমানে বহু ছেলের ক্রাশ। তার হাসির মুগ্ধ করে নিমেষে। তার সৌন্দর্য দেখা দেয় বহু নামজাদা নায়িকাদের। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’-র অভিনয়ের মাধ্যমে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন ঋতাভরী। তবে এই ধারাবাহিকের পর তাকে আর ছোট পর্দায় দেখা যায়নি। এরপর থেকেই ঋতাভরী বড় পর্দায় অভিনয় করতে শুরু করেন।

প্রথম থেকেই অভিনেত্রী নিজের অভিনয় দক্ষতা দিয়ে নিজের পায়ের তলার মাটি শক্ত করে নিয়েছিলেন। ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকে অভিনয় করার পর তাকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। তোর অভিনয় জগতের গাড়ি পৌঁছে গেছে সাফল্যের চূড়ায়। শুধুমাত্র টলিউডে নয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী অভিনয় করেছেন বলিউডেও।

তার অভিনয় দর্শকমহলে এবং অভিনয় জগতে উভয় জায়গাতেই প্রশংসা প্রায় প্রতি মুহূর্তে। তিনি যে কোন চরিত্রে সাবলীলভাবে অভিনয় করতে সক্ষম।

ঋতাভরী নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশি খোলামেলা নন। তবে কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় আবারো নেটিজেনদের মধ্যে ঘোরাফেরা করছে।

২০১৯ সালে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী নিজের দিদি বোন এবং সুমিত আরোরার সাথে ছুটি কাটাতে গিয়েছিলেন পাহাড়ে। মাঝে মাঝে শোনা যায় ঋতাভরী বলিউডের চিত্রনাট্যকার সুমিত আরোরার সাথে প্রেমের সম্পর্কে জড়িত।

এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ সেটা তো আর সোশ্যাল মিডিয়ার ফলোয়ার্স দেখেই বোঝা যায়। তার অনুরাগীর সংখ্যা নেহাতই কম নয়। তবে সম্প্রতি অমিত আরোরার সাথে তার কোন ছবি দেখা যায়নি সোশ্যাল মিডিয়ায়।