Story

নাক কেটে, ঠোঁট কেটে প্লাস্টিক সার্জারি করে টাকার দৌলতে সুন্দরী হয়েছেন যেসব নায়িকারা

বলিউড মানেই এক বিশাল গ্ল্যামার ওয়ার্ল্ড। এই বলিউডের ভিতরের দুনিয়া সম্পর্কে সবকিছু জানা সম্ভব হয়না সাধারণ মানুষের পক্ষে। তবে মাঝে মাঝে এমন অনেক ঘটনার কথা আমাদের সামনে আসে যা শুনলে রীতিমত অবাক হতে হয়। বলিউডের অভিনেত্রীরা প্রত্যেকে প্রত্যেকের সাথে রূপের বহরে টেক্কা দেয়।

এই দুনিয়ায় কেউই পারফেক্ট নয়। বলিউড ইন্ডাস্ট্রির ক্ষেত্রেও তাই। বলিউডে সমস্ত নায়িকারা নিজেদের সৌন্দর্য ধরে রাখতে অনেক কিছুই করে থাকে। প্রথম সারির বেশিরভাগ নায়িকারাই নিজেদের সৌন্দর্য বাড়াতে প্লাস্টিক সার্জারি করেছেন।

এই তালিকায় নাম রয়েছে অনেকেরই। তাদের মধ্যে উল্লেখযোগ্য নায়িকারা হলেন শিল্পা শেট্টি, কারিশমা কাপুর, ঐশ্বর্য রাই বচ্চন, প্রীতি জিন্টা, ক্যাটরিনা কাইফ, প্রিয়াঙ্কা চোপড়া, অনুষ্কা শর্মা ছাড়াও রয়েছে আরও অনেক নায়িকারা।

১) শিল্পা শেট্টি নিজের নাক সার্জারি করেছেন দুবার। যা সম্পূর্ণভাবে তার ক্যারিয়ারের চাকা ঘুরিয়ে দিয়েছিল।
২) ক্যারিয়ার শুরু করার পর আনুষ্কা শর্মা নিজের ঠোঁট সার্জারি করিয়েছিলেন। পরে তিনি প্রকাশ্যে স্বীকার করেছিলেন ঠোঁট এনহ্যান্স সার্জারির কথা।
৩) ইন্ডাস্ট্রিতে টিকে থাকার জন্য নিজের ঠোঁট, থুতনি এবং মুখের গঠন পরিবর্তন করেছেন বনি কাপুর।
৪) শারীরিক অসুস্থতার কারণে নাকের সার্জারি করিয়েছিলেন শ্রুতি হাসান। এক কথায় তিনি এক সাক্ষাৎকারে স্বীকার করেছিলেন।
৫) বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন লিপ ফিলার্স, ফেসিয়াল ফিলার্স, নোস সার্জারি ও চিক ইমপ্লান্ট করিয়েছেন। তবে এই কথা প্রকাশ্যে তিনি কখনোই বলেননি।
৬) কারিশ্মা কাপুর নিজের সৌন্দর্য বাড়ানোর জন্য নাক এবং ঠোঁটের সার্জারি করিয়েছিলেন।
৭) প্রিয়াঙ্কা চোপড়া কসমেটিক সার্জারি করিয়েছিলেন, ইঞ্জেকশন, ঠোঁট ফিলার এবং সৌন্দর্য বাড়ানোর জন্য অন্যান্য ট্রিটমেন্টও করিয়েছিলেন বলে জানা যায়।
৮) শোনা যায়, প্রীতি জিন্টা বোটক্স সার্জারি এবং গাল ফিগারস করিয়েছিলেন।
৯) ক্যাটরিনা কাইফ একাধিকবার কসমেটিক সার্জারি করিয়েছেন বলে জানা যায়।

এছাড়াও, নার্গিস ফাখরি নিজের সৌন্দর্য বাড়ানোর জন্য ঠোঁটের সার্জারি করিয়েছেন এবং অদিতি রাও হায়দারি অন্যান্য নায়িকাদের মত নাকের সার্জারি করিয়েছিলেন নিজের রূপকে ধরে রাখার জন্য।

Back to top button