বাংলা সিরিয়াল

ভদ্র বাড়ির বউ এর খোলস ছেড়ে এবারে জিন্স প্যান্টে সোশ্যাল মিডিয়ায় নাচে মাতলেন খেলাঘর ধারাবাহিকের পূর্ণা, ভিডিও দেখে চোখ ছানাবড়া নেটপাড়ার। খুবই মনে ধরেছে সকলের!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো ‘খেলাঘর এই ধারাবাহিক ধারাবাহিকগুলো নয় খানিকটা আলাদা। এই ধারাবাহিকে একজন মধ্যবিত্ত পরিবারের বৌমা হলো পূর্ণা। যে কিনা ধারাবাহিকে শাড়ি শাখা পলা সিঁদুরে একেবারে সুশীল একজন বউ এর ভূমিকায় অভিনয় করছেন।

আর এই পূর্ণার ভূমিকায় অভিনয় করছে অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। অভিনেত্রী এবারে এই মিষ্টি বউয়ের লোক ছেড়ে বেড়িয়ে এসে ধরা দিলেন জিন্স টপ এর হট লুকে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট একটি রিয়েল ভিডিও আপলোড করেন অভিনেত্রী বর্তমানে সেই ভিডিওতেই হতবাক নেটিজেনরা।

অন্যান্য অভিনেত্রীদের মধ্যে স্বীকৃতি ও বেশ একটিভ সোশ্যাল মিডিয়াতে তারও হাজার ফ্যান ফলোইং রয়েছে। নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে প্রতিদিনই ভিডিও এবং ছবি আপলোড করতে থাকেন স্বীকৃতি। সেরকমই একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে ভিডিওটিতে দেখা যাচ্ছে স্বীকৃতি সাদা রঙের টি-শার্ট এবং গ্রে কালার এর জিন্স পরে রয়েছেন এবং এই পোশাকেই নিজের নতুন রিল ভিডিওটি শুট করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন “নাচ আমাকে আনন্দ দেয়”।

অভিনয় জগতে প্রথম কাজ তার স্টার জলসার ‘খেলাঘর ধারাবাহিক। এই ধারাবাহিকের মাধ্যমেই তার অভিনয় এর প্রথম হাতেখড়ি এবং প্রথম কাজের মাধ্যমে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী স্বীকৃতি। সামাজিক চাপে পড়ে উচ্ছন্নে যাওয়া একটি ছেলে কে একজন পরিপূর্ণ ভালো মানুষ এবং সৎ পথে ফিরিয়ে আনার গল্পই খেলাঘর। যেখানে প্রথম থেকেই দেখানো হয়েছে পূর্ণার সঙ্গে অনেকদিন ধরেই একটি ছেলের বিয়ে ঠিক হয়েছে তবে ঘটনাচক্রে শান্টুর মত একটি গুন্ডার সঙ্গে পূর্ণার বিয়ে হয়ে যায় এবং পূর্ণা সিদ্ধান্ত নেয় শান্টুর সঙ্গে ঘর করার।

শান্টুর সঙ্গে সংসার করতে গিয়ে এসেছে অনেক বাধা বিপত্তি কিন্তু তাও পূর্ণা হাল ছাড়েনি। শান্টুকে সঠিক পথে নিয়ে আসার সিদ্ধান্ত নেয় সে। ইতিমধ্যেই জনপ্রিয়তা লাভ করেছে এই ধারাবাহিক। প্রতিদিন ঠিক সন্ধে ছটায় স্টার জলসার পর্দা এই ধারাবাহিক সম্প্রচারিত হয়।

আর এই ধারাবাহিকের পূর্ণার ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। নতুন রূপে অভিনেত্রীকে দেখে অবাক নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by SWIKRITI MAJUMDER (@swikticious)

Back to top button