কেক মাখানো নিয়ে ধুন্ধুমার মারামারির পরিস্থিতি ‘যমুনা ঢাকি’র সেটে! তুমুল ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বাংলা সিরিয়াল গুলি দিনের পর দিন দর্শককে আকৃষ্ট করে রাখে গল্প, চরিত্র এবং ঘটনাবলী দিয়ে। তেমনি এবার জি বাংলার ধারাবাহিক ‘যমুনা ঢাকি’র গল্প মাতিয়ে দিল বাংলা সিরিয়ালের দর্শকদের।

যমুনা ঢাকি টিভি সিরিয়ালে এমনিতেই দর্শকরা যমুনার নানা রকম কার্যকলাপ দেখে অভ্যস্ত। পরিবারের বড় থেকে ছোট সকলকে ভালোবাসার পাশাপাশি শাসনও করে সে।

এবার জি বাংলার পর্দায় যমুনা ঢাকি সিরিয়ালে আর্যা নামক চরিত্রটিকে বাইরে পার্টি করতে যাওয়া থেকে আটকাতে তার মুখে কেক মাখিয়ে দিলেন যমুনা। তা দেখে হেসেই আকুল দর্শকরা। ভিডিওটি বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

শুধুমাত্র কেকের ক্রিম মুখে মাখানো নয়, পাশাপাশি সেটাকে সেলিব্রেট করতেও দেখা যায় বাড়ির অন্যান্য সদস্যদের। প্রসঙ্গত খলচরিত্র আর্যা কে মোটেও পছন্দ করেননা দর্শকরা। তাই তার এই নাজেহাল অবস্থায় তারা বেশ মজাই পেয়েছেন বলে যেতে পারে।

আর্যার বাইরে পার্টি করতে যাওয়া বন্ধ হয়ে যাওয়ার পর বাড়ির বেশকিছু সদস্যকে দেখা যায় তাকে ঘিরে উদ্দাম নাচ করতে।
তবে অন ক্যামেরা যতই শত্রুতা থাকুক না কেন যমুনা ঢাকির সেটে সবাই কিন্তু সবার বেশ বন্ধু।

এমনকি শুটিংয়ের ফাঁকে ফাঁকে গান চালিয়ে উদ্দাম নাচতে দেখা যায় কলাকুশলীদের। কিছুদিন আগেই যমুনা ঢাকির সেটে ‘যমুনা ও যমুনা নীল যমুনা’ গান চালিয়ে নাচতে দেখা গিয়েছিল অভিনেতা-অভিনেত্রীদের।

বিভিন্ন ইন্টারভিউয়ে যমুনার ঢাকির অভিনেতা-অভিনেত্রীরা বারংবার একথা বলেন যে অন ক্যামেরা হোক বা অফ ক্যামেরা মজা কিন্তু তাদের সর্বক্ষণের সঙ্গী। শুটিং এর পাশাপাশি আনন্দ হৈ-হুল্লোড় করতে তাই তারা কখনোই ভোলেন না।