টলিউড

শার্টের বোতাম খোলা কালো অন্তর্বাসে ব্ল্যাক বিউটি রাইমা, সোশ্যাল মিডিয়ায় আরও একবার নিজের হট লুকে ঝড় তুললেন অভিনেত্রী

বলিউড ও বাংলা চলচ্চিত্রের সুপরিচিত অভিনেত্রী রাইমা সেন সবসময়ই কোনো না কোনো কারণে আলোচনার শীর্ষে থাকেন। তার স্বাধীনচেতা মনোভাবের জন্য তিনি বর্তমান সমাজে মেয়েদের চোখে আইডল। ফটোশুট করতে বেশ ভালোবাসেন তিনি। রাইমা সেন সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়।

প্রায় প্রতিদিনই তাকে ক্রমাগত একের পর এক তার দুর্দান্ত গ্ল্যামারাস ছবি এবং ভিডিও পোস্ট করতে দেখা যায়। এই কারণে, তিনি ভক্তদের মধ্যে অনেক সময় আলোচনার বিষয় হয়ে ওঠেন। রাইমার এই ছবিগুলো অনেক সময় খবরের শিরোনাম উঠে আসে। এবারে আরও একবার রাইমার একটি গ্ল্যামারাস ছবি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

রাইমা সেন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তার ফটোশুটের একটি ছবি পোস্ট করেন। এই ছবিতে রাইমাকে তার হটনেস ছড়িয়ে দিতে দেখা যায়। ছবিতে বোল্ড লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। এমনিতেই রাইমা বোল্ড ফটোশুট এর ব্যাপারে দারুণ সাহসী। এই ফটোশুটে রাইমা হালকা চকলেট রঙের একটি শার্ট পড়েছেন, শার্ট এর বোতাম গুলি উন্মুক্ত এবং ভিতরে উঁকি দিচ্ছে কালো রংয়ের নেটের অন্তর্বাস। ছবি তুলেছেন রাইমার ব্যাক্তিগত ফটোগ্রাফার তথাগত ঘোষ।

এছাড়াও অন্য আর একটি ফটোতে রাইমা কালো অন্তর্বাস এবং কালো রংয়ের জ্যাকেটে ধরা দিয়েছেন। চোখে মুখে ফুটে উঠেছে অদ্ভুত মায়াবী ভঙ্গি। যা দেখে রাইমার সকল পুরুষ ভক্ত কাবু। কালো পোশাকে রাইমাকে দেখে অনেকেই কমেন্ট করেন ‘তুমি আমায় ব্ল্যাক বিউটি’। অভিনেত্রীর হাজার হাজার ভক্ত এবং সমস্ত সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী তার ছবিগুলি খুব পছন্দ করেন। সব ছবিতেই পজেটিভ কমেন্ট এর সংখ্যা বেশি।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

Back to top button