বলিউড

‘ছাগলে পাতাটা খেয়ে নিলে কী করতেন’, ট্রোলিং-এর যোগ্য জবাব দিলেন কিয়ারা আডবাণী

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন কিয়ারা আডবাণী। ইতিমধ্যেই দর্শকমহলে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন এই অভিনেত্রী। বলিউড মানেই গ্ল্যামার ওয়ার্ল্ড। যেখানে প্রতিনিয়ত চলছে টিকে থাকার লড়াই। প্রতিটি তারকাই কোন না কোন কারনে মিডিয়াতে চর্চায় থাকেন। কিয়ারা আডবাণী হলেন বর্তমানে সোশ্যাল মিডিয়ার সেনসেশন। নেটদুনিয়ায় অভিনেত্রীর যেকোনো ছবি নিমেষের মধ্যে ভাইরাল হয়। তবে অনেক সময়ে তারকারা নিজেদের ছবির জন্যই ট্রোলিংয়ের সম্মুখীন হন নেট দুনিয়ায়।

সম্প্রতি কিয়ারা আডবাণীর ২০২০ সালের ফটোশুটের একটি ছবি ভাইরাল হয়েছে। ২০২০ সালে বিখ্যাত সেলিব্রিটি ফোটোগ্রাফার ডাব্বু রাত্নানির একটি ফোটোশ্যুট তুমুল ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই ফটোশুটের ছবিতেই কিয়ারা আডবাণীর দেখা মিলেছিল একটি বিরাট পাতার আড়ালে নিজের অনাবৃত শরীর ঢাকতে। এরপর থেকেই শুরু হয় সমালোচনার ঝড়। অভিনেত্রীকে সম্মুখীন হতে হয় নেটিজেনদের নানান কু-মন্তব্যের। কমেন্ট বক্সে একজন লিখেছেন, ‘২০২০ সালে এটাই একটা ভাল জিনিস হয়েছে’। যার উত্তরে অভিনেত্রী বলেন, ‘এটাকে আমি প্রশংসা হিসেবে নিলাম’। আর একজন লিখেছেন, ‘ছাগলে পাতাটা খেয়ে গেলে কী করতেন’। উত্তরে কিয়ারা বলেন, ‘ইশশশশ’। এই সমস্ত কমেন্টের পর অভিনেত্রী বলেছিলেন ডাব্বু রত্নানি একজন নামকরা ফটোগ্রাফার এবং তিনি এই ফটোশুটটি খুব নান্দনিকভাবে করেছিলেন।

অভিনেত্রী তাদের প্রশ্নের যোগ্য জবাব দিয়ে দিয়েছেন। অভিনেত্রী নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কখনওই সোশ্যাল মিডিয়ায় সেভাবে ছবি শেয়ার করেন না। তার বক্তব্য তিনি নিজের পরিবারকে এই সমস্ত বিষয়ে জড়াতে চাননা। তিনি তার ভাইবোনদের সঙ্গে কখনো সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেননা।

সম্প্রতি আরবাজ খানের টক শো ‘পিঞ্চ সিজন ২’-তে হাজির হয়েছিলেন টিয়ারা। সেখানেই একের পর এক বিস্ফোরক মন্তব্য করেন তিনি। তার মতে তার পক্ষে সমস্ত দর্শককে খুশি করা সম্ভব নয়। তার মতে তিনি যাই করুন না কেন সমালোচনা হবেই। প্রতিনিয়ত কোনো না কোনো কারণে তারা ট্রোল হন। প্রথমের দিকে বিরক্ত হলেও পরবর্তীকালে এই সমস্ত ট্রোলিং সামলাতে তারা অভ্যস্ত হয়ে পড়েন।

Back to top button