বেবি পিঙ্ক ক্রপ টপ আর ট্যাটুতে নেটিজেনদের ঘায়েল করলেন “মা” সিরিয়ালের ঝিলিক

“তোমায় ছাড়া ঘুম আসে না মা” — বাংলা টেলিভিশনের জগতে একসময়ের জনপ্রিয় ধারাবাহিক৷ দীর্ঘ সাত বছর ধরে চলেছিল এই মেগা ধারাবাহিক৷ কখনও টিআরপি—এর জন্য অপেক্ষা করতে হয়নি প্রোডাকশন হাউসকে,মানুষের কাছে অনেকটা ইমোশন আর ভালোবাসার ছিল এ সিরিয়াল৷ সেখানেই সবার মন কেড়েছিল একরত্তি মেয়ে পরী ওরফে তিথি বসু৷ তিথি এখন অনেকটাই বড়ো,তবে বাঙালি ভোলেনি তাকে৷ ইনস্টাগ্রামে সর্বাপেক্ষা বেশি সক্রিয় তিথি৷ প্রায়ই শেয়ার করেন তার নানান লুকের ছবি৷ নেটিজেনরা হয়ে পড়েন মুগ্ধ!

“তোমায় ছাড়া ঘুম আসে না” ধারাবাহিকের ছোট্ট ঝিলিক খুঁজে বেরিয়েছিল মায়ের ভালোবাসা ৷ শেষমেষ সে খুঁজে পেয়েছিল মায়ের উষ্ণতা৷ সাত বছর ধরেই জনপ্রিয়তা তুঙ্গে ছিল এই ধারাবাহিকের৷ তবে এখন ঝিলিককে অর্থাৎ তিথিকে ভালোবাসা খোঁজার জন্য আর লড়াই করতে হয় না৷ নেটিজেনদের ঘুম কেড়েছে সে নিজেই!

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

তিথির ইনস্টাগ্রামে রয়েছে ৭৫হাজারেরও বেশি ফলোয়ার৷ দিন দিন বাড়ছে তার অনুরাগীদের সংখ্যা৷ একসময় “ময়ূরপঙ্খী” নামে স্টার জলসার ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন৷ সেটিও বেশ প্রশংসিত হয়েছিল৷ তবে এখন অভিনয় জগৎ থেকে খানিক দূরে থাকলেও ঝড় তুলছেন সোশ্যাল মিডিয়ায়৷ বোল্ড ফটোশুটের ছবিতে ইম্প্রেস করছেন ফ্যানেদের৷ সম্প্রতি তিথি পোস্ট করেছেন তার একটি হট লুকের ছবি৷ সেখানে তিনি পড়ে রয়েছেন বেবি পিঙ্ক ক্রপটপ ,সাথে ছিল তার খোলা চুল, করেছিলেন একেবারে সিম্পল মেকআপ ৷ দেখা যাচ্ছিলো তার ট্যাটু!
ট্রোলিং এখন সোশ্যাল মিডিয়ার অবিচ্ছেদ্য অঙ্গ!

ফলে তিথিও বাদ এই তালিকা থেকে বাদ যাননা,খোলামেলা ছবির জন্য তাকে প্রায়শই শিকার হতে হয় ট্রোলিং—এর৷ তবুও তাকে তোয়াক্কা করেন না তিথি! একের পর এক শেয়ার করেন তার বোল্ড ফটোশুটের ছবি৷ তিথি এখন কলেজে পড়ছেন সাইকোলজি নিয়ে! এমনকি প্রেমও করছেন চুটিয়ে৷ নিজের প্রেমিক দেবায়ুধ পালের সাথে মাঝেমধ্যেই শেয়ার করেন ছবি,ডেটেও যান তারা৷