ভাইরাল

জঙ্গলের মধ্যে ‘ফাগুনী পূর্ণিমা রাতে চল পলায়ে যাই’ গানে সুন্দরী যুবতীর চোখ ধাঁধানো নাচ! প্রান্তিকার নাচের প্রতিভার ভিডিও ভাইরাল, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

আমাদের প্রত্যেকের মধ্যেই কিছু না কিছু বিশেষ প্রতিভা লুকিয়ে রয়েছে। যা যতক্ষণ না আমরা সেটাকে প্রকাশ করি ততক্ষন সেটি সুপ্ত থাকে। সোশ্যাল মিডিয়া এমন একটি প্লাটফর্ম যার মাধ্যমে আমরা নিজেদের প্রতিভা দেখাতে পারি, এরকম অনেক প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দারুনভাবে ভাইরাল হয়েছে বহুবার।

কখনো গান, কখনো নাচ, আবার কখনো আঁকা, জিমন‍্যাস্টিকের এর মতো প্রতিভা দ্বারা অনেকে পপুলার হয়েছেন ইতিমধ্যেই। দর্শকের সেই সব প্রতিভা পছন্দ হলেই সেই ভিডিও ভাইরাল হতে সময় লাগেনা এক মিনিটও। সম্প্রতি আবারও সেরকমই এক প্রতিবার খোঁজ পাওয়া গেল।

যেমন ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা লাভ করেছেন রানু মন্ডল। রানাঘাট স্টেশনে ভিক্ষুক সেজে গান করত রানু, তারপর সোজা হিমেশ রেশমির নজরে আসেন তিনি। এরপরেই সোজা বলিউডে সুযোগ পেয়েছেন। তার প্রতিভার প্রশংসায় হিমেশ রেশমির পরিচালনায় তার একটি গানের অ্যালবাম রিলিজ করেছে। যা ইতিমধ্যে বেশ জনপ্রিয়তা লাভ করেছে।

চাঁদমনি হেমব্রম এদের মধ্যে অন্যতম। এবারে এরকমই এক প্রতিভার খোঁজ পাওয়া গেল। শিল্পীর নাম প্রান্তিকা অধিকারী। ইতিমধ্যেই নেট পাড়ায় চাঞ্চল্য সৃষ্টি করেছে প্রান্তিকা, দিকে দিকে এখন তার প্রতিভা ছড়িয়ে পড়েছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার নাচের প্রতিভা এখন জনপ্রিয়তার শীর্ষে।

সম্প্রতি তার একটি নাচের ভিডিও প্রকাশ্যে আসে। ভূমি ব্যান্ডের গান ‘আজ ফাগুনী পূর্ণিমা রাতে’ এর তালে নাচ করে বেশ ভাইরাল হন প্রান্তিকা। তার নাচের প্রশংসায় পঞ্চমুখ সকলে। নাচের পোশাক হিসেবে তিনি পড়েছিলেন কমলা এবং সবুজ রঙের একটি পোশাক। প্রকৃতির কোলে তিনি তার প্রতিভা প্রদর্শন করেন।

তার নাচের মুভ, চোখমুখের ভঙ্গিমা সকলকেই মুগ্ধ করেছে। ইউটিউবে তার একটি অফিশিয়াল নাচের চ্যানেল রয়েছে। সেই চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি পোস্ট করে প্রান্তিকা। যা মুহূর্তেই ভাইরাল হয়, সকলেই ভিডিওটি বেশ পছন্দ করেছেন এবং তাদের অসংখ্য শেয়ারের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় দিকে দিকে ছড়িয়ে পড়েছে ভিডিওটি।

Back to top button