গোপনে বিয়ে সারলেন শ্রীময়ী’র দিঠি! সোশ্যাল মিডিয়া তোলপাড় তার সিঁদুর পরা কনে সাজের ফটোতে

টলিউডে এখন অভিনেত্রী ঐশী ভট্টাচার্য্য অতি পরিচিত নাম। খুব কম বয়সে ‘খনা’ ধারাবাহিকের মাধ্যমে নেটিজেনদের মন কেড়ে নিয়েছিলেন তিনি। তারপর একাধিক সিনেমা থেকে শুরু করে বাংলা সিরিয়ালে কাজ করতে দেখা গিয়েছিল তাকে।

বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’তে কাজ করছেন ইন্দ্রানী হালদারের মেয়ের চরিত্রে। কিন্তু কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় তার অনুগামীদের চমকে দেন দিঠি ওরফে ঐশী ভট্টাচার্য্য কনের সাজে নিজের ছবি পোস্ট করে।

যেখানে লাল বেনারসি, গা ভর্তি গয়না এবং সিঁথিতে সিঁদুর পরা অবস্থায় তাকে দেখা যায়। একাধিক ফটো এই সাজে পোস্ট করতে থাকেন তিনি।

তার অনুগামীরা প্রতিটি ফটোতেই তাকে প্রশ্ন করতে থাকেন তার বিয়ে হয়ে গেছে কিনা। তবে ঐশী কিন্তু কোনো প্রশ্নেরই জবাব দেননি।

বর্তমানে লকডাউন এর কারণে টলিউডের শুটিং ফ্লোর বন্ধ। শ্রীময়ী ধারাবাহিকের কাজ থেকে এখন অবসর পেয়েছেন ঐশী। অবশেষে একটি ফটো পোস্ট করে শেষ পর্যন্ত তিনি অনুগামীদের কৌতূহলের নিরসন ঘটান।

জানান লকডাউনে বাড়ি বসে বসেই সাজগোজ করেছেন তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার জন্য। অর্থাৎ সত্যিকারে বিয়ে নয় কেবলমাত্র অনুগামীদের তার নতুন ফটো দেখানোর জন্যই তার এই বধূ বেশ।

কিছুদিন আগে একইভাবে ওয়েস্টার্ন ড্রেসেও নিজের ফটো পোস্ট করেছিলেন তিনি। তবে লাল বেনারসীতে তাকে যে অপূর্ব লাগছে তা এক বাক্যে স্বীকার করে নিয়েছেন নেটিজেনরা।