বাংলা সিরিয়াল

পাঁচ বছরে মডেলিং, সাত বছরে প্রবেশ অভিনয় জগতে! ‘রানী রাসমণি’ ও ‘কড়িখেলা’ খ্যাত অভিনেত্রী বিয়াসের প্রতিভায় মুগ্ধ নেটিজেনরা

সম্প্রতি ছোটপর্দার একাধিক ধারাবাহিক এর মাধ্যমে উঠে এসেছেন এক নতুন অভিনেত্রী যিনি ইতিমধ্যেই মন জয় করে নিয়েছেন অসংখ্য নেটিজেনদের। অভিনেত্রী বিয়াস ধর ইতিমধ্যেই নিজের প্রতিভার মাধ্যমে টলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করে ফেলতে শুরু করেছেন। সম্প্রতি তিনি জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ানে এসেছিলেন তার মায়ের সঙ্গে।

সেখানেই শিশুশিল্পী ফাঁস করলেন তার ব্যক্তিগত জীবনের অসংখ্য তথ্য অনুগামীদের কাছে। বিয়াস মাত্র পাঁচ বছর বয়সে শুরু করেছিল মডেলিং। এর দু’বছর পর তিনি অডিশন দিয়ে সফলভাবে প্রবেশ করেন টলিউডের অভিনয় জগতে। বর্তমানে ‘কড়িখেলা’ ধারাবাহিকে তার চরিত্রটি অত্যন্ত জনপ্রিয়তা লাভ করেছে। তবে এটাই প্রথম নয়, এর আগেও একাধিক ধারাবাহিকে বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্র করতে দেখা গেছে তাকে। জি বাংলার ধারাবাহিক ‘রানী রাসমণি’তে রানিমার নাতনি অর্থাৎ মথুরামোহন এবং জগদম্বার মেয়ে নিস্তারিণীর চরিত্রে দেখা দেখা গিয়েছিল তাকে।

তবে এদিন দিদি নাম্বার ওয়ানে এসে অভিনেত্রীর মা সকলের সামনেই বলে বসেন যে আসলে অভিনয় জগতে তিনিই মেয়েকে জোর করে প্রবেশ করিয়েছিলেন। কারণ হিসেবে তিনি বলেন বিয়াস অত্যন্ত অলস। তবে ব্যক্তিগত জীবনে তিনি যাই করুন না কেন পেশাদারী জীবনে অসাধারণ প্রতিভার মাধ্যমে তিনি যে অসংখ্য অনুরাগীর মন জয় করে নিয়েছেন তা আর বলার অপেক্ষা রাখে না।

Back to top button