বলিউড

স্বামীর রাজের সাথে আর থাকবেন না শিল্পা শেট্টি, একার রোজগারে চালাবেন সংসার! সিদ্ধান্ত শিল্পার, দাবি বান্ধবীর

কয়েক সপ্তাহ আগে পর্ণ কান্ড অভিযুক্ত হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। অভিযুক্ত হওয়ার পর পুলিশের হাতে গ্রেফতারও হয়েছেন তিনি। গত ১৯ জুলাই পর্ন বানানো এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার হয়েছেন ব্যবসায়ী রাজ কুন্দ্রা। এরপর থেকেই নানা ধরনের মন্তব্য এবং কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে। বর্তমানে তিনি নিজের ছেলেমেয়েকে নিয়ে আলাদা থাকেন।

সম্প্রতি জানা গেছে, বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি আর কখনোই রাজ কুন্দ্রার সাথে একই ছাদের তলায় থাকবেন না। তিনি রাজ কুন্দ্রার নোংরা ব্যবসা থেকে রোজগার করা টাকা থেকে আর একটা টাকাও তিনি নিতে চাননা। এমনকি সম্পত্তির কোন ভাগ চাননা অভিনেত্রী। তিনি পুরোপুরি নিজের রোজগারে চালাতে চান সংসার। বর্তমানে তিনি সম্পূর্ণভাবে নিজের পেশায় পুরোপুরি মন দিতে চান।

সমস্ত সমালোচনা, মন্তব্য, কটাক্ষকে স্বামীদের নিয়ে পুনরায় কাজে ফিরেছেন অভিনেত্রী শিল্পা শেট্টি। কয়েক সপ্তাহ আগে ‘সুপার ডান্সার চ্যাপটার ৪’-এর বিচারক আসলে পুনরায় ফিরেছেন তিনি। মাঝে কয়েকদিন এমন ঘটনা ঘটার পর বিরতি নিয়েছিলেন তিনি। বর্তমানে তিনি কাজে ফিরেছেন। তবে এক্ষেত্রে তার শর্ত কর্মক্ষেত্রে তার ব্যক্তিগত জীবন নিয়ে তিনি কোনো রকম কোনো কথা বলবেন না বা মন্তব্য করবেন না।

জানা গেছে, মুম্বইয়ের এক সংবাদমাধ্যম শিল্পার ঘনিষ্ঠ বান্ধবীর সঙ্গে যোগাযোগ করেছে। সাক্ষাৎকারে সেই বান্ধবী জানিয়েছেন, ‘‘রাজের পর্ন-ব্যবসার সম্পর্কে কোনও ধারণা ছিল না শিল্পার। এত শত হিরে, বড় ডুপ্লেক্স বাড়ির খরচ যে ঘৃণ্য ব্যবসা থেকে আসছে, সে সব জানতই না সে।’’ জানা যায় বর্তমানে অভিনেত্রী শিল্পা শেট্টি বলিউডের বিভিন্ন পরিচালক এবং প্রযোজকদের সঙ্গে কথা বলা ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন। তিনি ঠিক করে নিয়েছেন তিনি একেবারে নিজের রোজগারেই চালাবেন সংসার। পরিচালক অনুরাগ বসু এবং প্রিয়দর্শনের কাছ থেকে ইতিমধ্যেই সিনেমার প্রস্তাব এসেছে শিল্পা শেট্টির কাছে।

Back to top button