টলিউড

স্পোর্টস ব্রা আর শর্টসে শ্রাবন্তীকে হারিয়ে দিলো হবু বউমা দামিনী! হট লুকে নতুন ফটো শেয়ার করলেন কলকাতার জনপ্রিয় মডেল দামিনী

সোশ্যাল মিডিয়ার যুগে আমাদের কাছে আর কোন কিছুই অজানা নয়। যেকোনো খবরই মানুষের মধ্যে ভাইরাল হয় নেটদুনিয়ায়। আর সেই খবর যদি তারকাদের নিয়ে হয় তাহলে তো আর কথাই নেই। সোশ্যাল মিডিয়া হল এমন একটি মাধ্যম যার মধ্যে দিয়ে তারকারা নিজেদের অনুরাগীদের সঙ্গে খুব সহজেই যোগাযোগ স্থাপন করতে পারেন।

বর্তমানে টলিউডের অন্যতম বহুল চর্চিত নায়িকা হলে শ্রাবন্তী চ্যাটার্জী। সম্প্রতি মালদ্বীপে ছুটি কাটিয়ে এলেন অভিনেত্রী। সঙ্গে ছিল তার ছেলে অভিমন্যু এবং হবু বৌমা দামিনী ঘোষ। দামিনী ফটোশুট করেন। সম্প্রতি শ্রাবন্তী অভিমন্যু ও দামিনী এই তিনজনের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখে বোঝাই যাচ্ছে যে এনারা একসাথে মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন। গত সপ্তাহে একসাথে ঘুরতে গিয়েছিলাম এনারা।

দামিনী ঘোষ সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। তার প্রায় প্রতিটা ছবিই নেট দুনিয়ায় ভাইরাল হয়। এনার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। সম্প্রতি দামিনী ঘোষের দুটি হট ছবি তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটি ছবিতে তার দেখা মিলছে হলুদ রঙের ড্রেসে এবং অন্য আরেকটি ছবিতে স্বল্প বেসে মোহমায়ী দামিনী। সম্প্রতি দামিনী ঘোষের এই দুটি ছবি তুমুল ভাইরাল হয়েছে। তার এই ছবি দেখে মুগ্ধ হয়েছেন অনেকেই।

শ্রাবন্তী চ্যাটার্জীর ছেলে অভিমন্যুর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন দামিনী ঘোষ, এই কথা আর বলার অপেক্ষা রাখেনা। তাদের সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট ঘাঁটলেই তাদের সম্পর্কের আভাস মেলে। নেট দুনিয়ায় তাদের একসাথে বেশ কয়েকটি ছবিও রয়েছে। তবে এখনই প্রকাশ্য মিডিয়ায় কেউই নিজেদের সম্পর্ক নিয়ে সেভাবে মুখ খোলেননি। তবে দামিনী ঘোষের এই দুটি ছবি ভাইরাল হতে এমন কথাও শোনা যাচ্ছে যে এবার শ্রাবন্তীর হবু বৌমা তার রূপের জাদুতে টেক্কা দিলো অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by Damini Ghosh (@daminighosh77)

Back to top button