বাংলা সিরিয়াল

উচ্ছেবাবু নয়! বর্তমানে মেয়েদের নজর কেড়েছেন ‘মিঠাই ধারাবাহিকের’ রুদ্র, সিদ্ধার্থর থেকেও বেশি হ্যান্ডসাম রুদ্র, দাবি দর্শকের

বর্তমানে জনপ্রিয় ধারাবাহিক বলতেই প্রথমেই যে ধারাবাহিকটির নাম মাথায় আসে সেটি হল জি বাংলার মিঠাই। নিত্যনতুন টুইস্ট জমজমাট প্রতিটি এপিসোড। ধারাবাহিক শুরুর দিন থেকেই টিআরপি লিস্টে শীর্ষে জায়গা করে নিয়েছে মিঠাই। আগামী পর্বগুলোতে জন্মাষ্টমী স্পেশাল এপিসোড দেখানো হবে। ধারাবাহিকে প্রতিটি চরিত্রই বেশ গুরুত্বপূর্ণ, মিঠাই সিদ্ধার্থ ছাড়াও ধারাবাহিকে রাতুল শ্রীতমা বর্তমানে রুডি অর্থাৎ রুদ্র এবং নিপার জুটি এবং ভবিষ্যতে তোর্সা এবং সোমের জুটিও দেখা যেতে পারে ধারাবাহিকে।

রুদ্র নিপার বিভিন্ন দৃশ্য দর্শকের নজর কেড়েছে, তাদের মধ্যে যেই কেমিস্ট্রি তৈরি হচ্ছে তা দর্শকের বেশ পছন্দের। নীপাকে বারবার বিভিন্ন বিপদের হাত থেকে বাঁচানো, তাকে রক্ষা করা এই সব দৃশ্যগুলি বেশ আকর্ষণীয় করে তুলেছে ধারাবাহিকে। তবে দর্শকের ধারাবাহিকে নায়ক সিদ্ধার্থের পাশাপাশি রুদ্রকেও বেশ পছন্দ। দর্শকদের অনেকেরই দাবি সিদ্ধার্থের থেকেও নাকি বেশি হ্যান্ডসাম রুদ্র।

মিঠাই ধারাবাহিকে রুদ্র চরিত্রে অভিনয় করছেন ফাহিম মির্জা। ফাহিম এর আগেও টেলিভিশনের পর্দায় বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। এছাড়াও জি বাংলার অন্য আরেকটি ধারাবাহিক ‘কড়ি খেলা’ তেও তাকে বিশেষ চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। তবে মিঠাই ধারাবাহিক জনপ্রিয় হওয়ার কারণে তার চরিত্র বেশ জনপ্রিয়।

বর্তমানে দর্শকের উচ্ছে বাবুর চেয়েও বেশি হ্যান্ডসাম লাগছে রুদ্রকে। রুদ্রর প্রতি মন গলেছে অনেক নারীর, বর্তমানে ক্রাশ এও পরিণত হয়েছেন তিনি। বহু মহিলা ফ্যান ফলোয়ার্স তার ড্যাশিং লুকে মুগ্ধ।

Back to top button