বাংলা সিরিয়াল

জন্মাষ্টমীতে নিজের কৃষ্ণের জন্য রাধা রূপে ধরা দিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন, মিষ্টি সন্দীপ্তায় মুগ্ধ নেটজনতা

টলিউড তথা টেলিভিশনের ছোট পর্দার অভিনেত্রী সন্দীপ্তা সেনকে তো আমরা সকলেই চিনি। বর্তমানে সন্দীপ্তা কে আমরা জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক ‘রানী রাসমণি’ তে সারদা মায়ের চরিত্রে অভিনয় করতে দেখতে পাচ্ছি। এর আগে সন্দীপ্তা স্টার জলসার দুই জনপ্রিয় ধারাবাহিক ‘টাপুর টুপুর’ এবং ‘তুমি আসবে বলে’ তে অভিনয় করেছেন, এরই মধ্যে তিনি হইচই ওয়েব সিরিজে কাজ করেছেন।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ মাঝেমধ্যেই নিজের ভিডিও এবং ছবি পোস্টের মাধ্যমে দর্শকদের এন্টারটেন করতে থাকেন। তার ফ্যান ফলোইং ইতিমধ্যেই ৭ লক্ষেরও বেশি। মাঝেমধ্যেই আমরা সন্দীপ তাকে ইনস্টাগ্রামে মজার মজার রিল বানাতে দেখতে পাই। ভ্রমণে বেশ আগ্রহী অভিনেত্রী মাঝেমধ্যে এদিক-সেদিক ঘুরতে চলে যান, এছাড়াও নাচেও পারদর্শী সন্দীপ্তা।

গতকাল ছিল জন্মাষ্টমী উৎসব। এইদিন ভগবান শ্রীকৃষ্ণের উদ্দেশ্যে সকল ভক্তরা তার পুজোয় মেতে ওঠেন, জন্মাষ্টমী উপলক্ষে ধারাবাহিকগুলোতে জন্মাষ্টমী স্পেশাল এপিসোড দেখানো হয়েছে। প্রতিটি ধারাবাহিকে কিছু বিশেষ বিশেষ দৃশ্য দেখানো হয়েছে রানী রাসমণি ধারাবাহিকেও কৃষ্ণের প্রাণের সখী রূপে ধরা দিলেন সন্দীপ্তা সেন।

সম্প্রতি নিজের সেই রাধিকা সাজে সোশ্যাল মিডিয়াতে ধরা দিয়েছেন অভিনেত্রী। খোলা চুলে নিজেকে ফুলের সাজে সাজিয়ে তুলেছেন সন্দীপ্তা। ছবিতে দোলনায় বসে দোল খেতে দেখা গেছে তাকে। জন্মাষ্টমীর দিন সকালেই এই ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী, আর পোস্ট করা মাত্রই হাজার হাজার অনুরাগীদের ভালোবাসায় ভরে উঠেছে তার কমেন্ট বক্স।

জন্মাষ্টমী উপলক্ষে সন্দীপ্তা বাড়িতেও কৃষ্ণ পূজা হয়েছে নিজের মত করে সাজিয়ে কৃষ্ণকে ভোগ নিবেদন করেছেন অভিনেত্রী। সেই ছবি ও নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে পোস্ট করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Back to top button