টলিউড

একবছর পূর্ণ হয়নি, ইতিমধ্যেই গাড়ি চালানো শিখে গেছে রাজ-শুভশ্রী পুত্র ইউভান চক্রবর্তী, অপেক্ষা এবার শুধু লাইসেন্সের

রাজ শুভশ্রী পুত্র ইউভান ইতিমধ্যেই বেশ জনপ্রিয় সেলিব্রেটি কিডে পরিণত হয়েছে। সোশ্যাল মিডিয়াতে তাকে নিয়ে বেশ মাতামাতি চলে, ইউভান কে নিয়ে তৈরিও হয়েছে বিভিন্ন ফ্যান পেজ। এছাড়াও শুভশ্রী ও রাজ চক্রবর্তীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে মাঝে মধ্যেই ইউভানের বিভিন্ন দুষ্টু মিষ্টি মুহূর্তের সাক্ষী হন দর্শকরা, দর্শকের কাছে ইউভান খুবই প্রিয়।

কিছুদিন আগেই ইউভানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়, রাজ চক্রবর্তী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি পোস্ট করেন। ভিডিওটি তে দেখা যাচ্ছে বাবার কোলে বসে ইউভান গাড়ির স্টিয়ারিং নিয়ে খেলায় ব্যস্ত, সাদা পাঞ্জাবিতে সেজে উঠেছে এই খুদে। একেবারে পাকা ড্রাইভারের মতন করেই যেনো গাড়ি চালাতে চাইছে সে।

আর কিছুদিনের মধ্যেই ইউভান ১ বছরে পা দেবে, আগামী ১২ই সেপটেম্বর রাজ শুভশ্রীর একমাত্র সন্তান ইউভানের শুভ জন্মদিন। প্রথমবারের জন্মদিন যে বেশ ধুমধাম আয়োজনেই হতে চলেছে তার আর বলার অপেক্ষা রাখেনা, ৬ মাস আগেই রাজ চক্রবর্তীর দেশের বাড়িতে অনুষ্ঠিত হয়েছিল ইউভানের অন্নপ্রাশন। উপস্থিত ছিলেন পুরো চক্রবর্তী পরিবার, আগের দিনই সকলে হালিশহরের বাড়িতে রওনা দিয়েছিলেন।

দেখতে দেখতে একটা বছর পা করে ফেললো এই খুদে। এই বছর রাখির উৎসবে তাকেও রাখি পড়িয়েছে তার দিদিরা, সেই ছবি, ভিডিও আমরা দেখেছি। মোটকথা বর্তমানে স্টার কিড তো বটেই এছড়াও নিজের মিষ্টি হাসি দিয়ে সকলের মন জয় করেছে ইউভান।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button