ছোট্ট মাথায় দুশ্চিন্তা কমাতে মাথা মাসাজ করাল সুদীপা পুত্র আদিদেব! মাথা ঠান্ডা করতেই আদিদেবের হেড মাসাজ

মা সন্তানের সম্পর্ক অন্যান্য যেকোনো সম্পর্কের থেকে অনেক বেশি নিঃস্বার্থ। যেকোনো সন্তান তার মায়ের কাছে সবথেকে বেশি আদরে থাকে। মায়ের সাথেই থাকাকালীন অনেক রকম মিষ্টি মুহূর্ত তৈরি হয়। আর বর্তমান যুগের মায়েরা সেইসব মুহূর্ত ক্যামেরা বন্দী করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। তারকারাও এর ব্যতিক্রম নয়।

সম্প্রতি সুদিপা চ্যাটার্জী তার ছোট ছেলে আদি দেবের ভিডিও শেয়ার করেছেন তা সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই নেটিজেনদের মধ্যে তা ভাইরাল হয়ে যায় ঝড়ের গতিতে।

সুদিপার রান্নাঘর জি বাংলার অত্যন্ত জনপ্রিয় একটি রান্নার অনুষ্ঠান। বহু বছর ধরে সুদীপা এই অনুষ্ঠানের সঞ্চালিকা। প্রতিদিনই এই অনুষ্ঠানে নতুন নতুন অতিথি আসেন এবং তারা রোজ নতুন কিছু খাবারের রেসিপি শিখিয়ে যান দর্শকদের।

এই শো এর জনপ্রিয়তা অন্যান্য যে কোন চ্যানেলের প্রাণনাশের জনপ্রিয়তার থেকে অনেকটাই বেশি। দর্শক সুদিপা চ্যাটার্জী কে সঞ্চালিকা হিসেবে বেশ পছন্দ করেন এবং তিনি সঞ্চালিকা হিসাবে জনপ্রিয়তাও অর্জন করেছেন।

সুদিপা চ্যাটার্জী সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে মাঝে মাঝেই ছবি পোস্ট করে থাকেন। কিছুদিন আগেই তার বড় ছেলের জন্মদিনে তার ছবি পোস্ট করে তিনি শুভ জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ছিলেন।

সেই ছবিতে তাঁর সামনে ছিল পঞ্চ ব্যঞ্জন। মা হিসেবে সুদীপা তার দুই ছেলেকে খুব ভালোবাসেন। সম্প্রতি সুদীপা তার ছোট ছেলে আদিদেবের একটি ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

সেখানে দেখা যাচ্ছে একটি চেয়ারে আজিজের বসে আছে এবং কোন একজন তার মাথায় ম্যাসাজ করে দিচ্ছেন আর আদিদেব তা চোখ বন্ধ করে মিটিমিটি হাসতে হাসতে উপভোগ করছে। আর তার সাথে গান বাজছে ‘ সার জো তেরা চকরায়ে’ গানটি। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সাথে সাথেই তা ভাইরাল হয়ে গেছে নেটিজেনদের মধ্যে।