করোনা আবহেই ভালোবাসার মানুষের সঙ্গে এনগেজমেন্ট সারলেন ‘ওগো নিরুপমার’ টিনা অর্থাৎ অভিনেত্রী প্রিয়াঙ্কা চক্রবর্তী

করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত সারাদেশের মানুষ। রাজ্য প্রতিদিন মৃত্যু হচ্ছে শতাধিক মানুষের। এই অবস্থায় দ্বিতীয়বারের জন্য শুরু হয়েছে লকডাউন।ফলে বন্ধ টলিউডের শুটিং ফ্লোর। ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীদের এখন বেশিরভাগ সময় বাড়িতেই থাকতে হচ্ছে।

তার মধ্যেই স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকে ‘এনা’ চরিত্রে অভিনয়কারী অভিনেত্রী প্রিয়াঙ্কা চক্রবর্তী সেরে ফেললেন তার এনগেজমেন্ট বহু দিনের বন্ধু সিদ্ধার্থের সান্যাল এর সঙ্গে। তার বিয়ে এবার শুধু সময়ের অপেক্ষা।

তবে সিদ্ধার্থ এবং প্রিয়াঙ্কার এনগেজমেন্টের ফটো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ব্যাপক ট্রোলড হতে হয় অভিনেত্রীকে।
যদিও ম্যাচিং লাল শাড়ি ও পাঞ্জাবিতে সিদ্ধার্থ এবং প্রিয়াঙ্কাকে অসাধারণ লাগছিল।

তবে নেটিজেনদের বক্তব্য যেখানে কাজ হারিয়েছেন হাজার হাজার মানুষ, করোনা আক্রান্ত হচ্ছেন সহস্রাধিক মানুষ প্রতিদিন, সেখানে অভিনেত্রী এনগেজমেন্ট এর মত আনন্দ অনুষ্ঠান না করলেও পারতেন।

যদিও ‘ইরাবতীর চুপকথা’, ‘সাঁঝের বাতি’ ইত্যাদি ধারাবাহিকের অভিনেত্রী প্রিয়াঙ্কা এখনো কিছু মন্তব্য করেননি তবে তার অনুগামীদের মধ্যে অনেকে অনুরোধ করেছেন তাকে মানুষের সহায়তায় এগিয়ে আসার জন্য।

প্রসঙ্গত করোনা আবহে অভিনেত্রী অত্যন্ত স্বল্প সংখ্যক মানুষের উপস্থিতিতে এঙ্গেজমেন্ট সেরেছেন। বিয়ে কবে করছেন সেটা এখনো কিছু জানাননি প্রিয়াঙ্কা সিদ্ধার্থ কেউই।

তবে নেটিজেনদের তার কাছে তাকে ট্রোলড হতে হলেও প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা জানিয়েছেন টলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রী এবং তার সহকর্মীরা। অনেকেই জানিয়েছেন যে তারা এবার অপেক্ষা করছেন প্রিয়াঙ্কার বিয়ের নিমন্ত্রণ পাওয়ার জন্য।