Bollywood

কলকাতায় থাকাকালীন দিনের পর দিন শুধুমাত্র ঝাল মুড়ি খেয়ে কাটিয়ে ছিলেন অমিতাভ বচ্চন, কন বানেগা ক্রোড়পতি শো তে সৌরভ গাঙ্গুলী এবং বীরেন্দ্র শেহবাগ এর সঙ্গে নিজের জীবন কাহিনী ভাগ করে নিলেন বিগ বি

সম্প্রতি আবারও শুরু হয়েছে হিন্দি এন্টারটেইনমেন্ট রিয়েলিটি শো কৌন বানেগা ক্রোড়পতি। শো এর প্রথমদিনের বিশেষ অতিথি হিসেবে দেখা গিয়েছিল ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী এবং প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সেহ্বাগকে। সেখানে অমিতাভ বচ্চনের সঙ্গে কিছু মজার মজার ঘটনা ভাগ করে নেন দুই ক্রিকেটার।

প্রশ্নের ফাকে হঠাৎই অমিতাভ বচ্চন তার পুরনো দিনগুলোতে ফিরে গিয়েছিলেন হঠাৎ করে তার মনে পরে সাত বছর কাটানো কলকাতা জীবনের কথা তিনি বলেন কলকাতা থাকাকালীন তিনি দিনের পর দিন শুধু ঝালমুড়ি খেয়ে কাটিয়েছেন। ঝালমুড়ি সাথে ঝাল হলেও সেটি তার বেজায় পছন্দের একটি স্ট্রীট ফুড এমনকি কলকাতা থাকাকালীন তার প্রথম বেতনের কথা ও সৌরভ গাঙ্গুলীর সঙ্গে ভাগ করে নেন তিনি।

তিনি বলতেন সেই সময় কলকাতায় থেকে কাজ করে তিনি বেতন পেতেন মোট 500 টাকা তার মধ্যে 300 টাকা সমস্ত যাতায়াত খাওয়া-দাওয়া এসব খরচে চলে যেত বাকি পড়ে থাকত 200 টাকা। আর যার ফলে বাড়িভাড়া মেটাতে তাকে অনেকবার বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়েছে।

যার ফলে অনেকবার তাকে বাড়িবদল করতে হয়েছিল তিনি বলেন তার কলকাতার অন্যতম আরেকটি প্রিয় খাবার হলো ফুচকা ভিক্টোরিয়া সামনে বসা একটি ফুচকার ফুচকার বেজায় পছন্দের সেই স্বাদ নাকি পৃথিবীর অন্য কোন ফুচকা পাওয়া যাবে না।

বিগ-বির সঙ্গে কোন বানেগা ক্রোড়পতি খেলে যে অর্থ সৌরভ গাঙ্গুলী এবং সেহ্বাগ জিতেছিলেন তারা সেই সমস্ত টাকাটা গরীব শিশু এবং মহিলাদের হাতে তুলে দেবেন বলে জানিয়েছেন তাদের নিজস্ব একটি সংস্থা আছে যেখানে এই ধরনের শিশু এবং মহিলারা থাকেন তাদের সেই সংস্থাতেই পুরো টাকাটা তুলে দেবেন বলে জানিয়েছেন দুই প্রাক্তন ক্রিকেটার। শো এর মাধ্যমে বিভিন্ন মজার গল্প ভাগ করে না একে অপরের সঙ্গে তারা, বিভিন্ন স্মৃতি উঠে আসে গল্পের মাধ্যমে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button