বাংলা সিরিয়াল

‘কীভাবে ধৈর্য সহকারে মানুষ অনুরাগের ছোঁয়া দেখে?সাত মাস ধরে মিলের অপেক্ষায় বসে আছি! মিল তো হয়না উল্টে সূর্য ধীরে ধীরে ভিলেন তৈরি হচ্ছে!’অনুরাগের ছোঁয়াতে সূর্যদীপার ভুল বোঝাবুঝি দেখতে দেখতে বিরক্ত দর্শক!

কোনো ধারাবাহিকে যখন বারবার একটি কাহিনী রিপিট করা হয় তখন দর্শকদের একটা বিরক্তি সৃষ্টি হয় আর সেই জিনিসটা যখন বেঙ্গল টপার ধারাবাহিকের ক্ষেত্রে বা অলটাইম স্লট লিডার ধারাবাহিকের ক্ষেত্রে হয় তখন বিরক্তিটা চূড়ান্ত লেভেলে পৌঁছে যায়, ঠিক যেমনটা দর্শকদের হয় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াকে নিয়ে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া যখন শুরু হয় তখন সূর্যদীপার বন্ডিং দেখে সকলে অবাক হয়ে গিয়েছিলো।

কারণ নিজের স্ত্রী দীপাকে সূর্য প্রত্যেকটি ক্ষেত্রে সাপোর্ট করতো, যে কারণে দর্শকদের মনে হয়েছিল যে স্টার জলসার বেস্ট হাসবেন্ড যদি কেউ হয়ে থাকে সেটা সূর্য, কিন্তু এরপর সূর্য আর দীপার মধ্যে ভুল বোঝাবুঝির ট্র্যাক আসে,তারপর দিনের পর দিন, মাসের পর মাস, বছরের পর বছর গড়িয়ে যায় কিন্তু সেই ভুল বোঝাবুঝি আর শেষ হয় না। প্রথমে মিশকা সূর্যর মনে একটা ভ্রান্ত ধারণা তৈরি করে যে সূর্য সন্তান জন্মদানে অক্ষম, এরপর দীপা সন্তান সম্ভবা হলে সূর্যের মনে দীপার চরিত্র নিয়ে প্রশ্ন ওঠে, সেই ভুল বোঝাবুঝি আজও চলছে এবং তার সাথে আরো নানান ভুল বোঝাবুঝি যোগ হয়েছে।

এখন অনুরাগের ছোঁয়াতে দেখানো হয় যে, সূর্য প্রত্যেকটি ক্ষেত্রে, প্রত্যেকটা বিষয়ে দীপাকে দোষারোপ করতে থাকে আর লাবণ্য দীপাকে বলে দীপা তুমি ধৈর্য ধরো আর সূর্য তুমি ঠান্ডা মাথায় আমার কথাটা একবার শোনো।অথচ কোনো উপসংহার দেখায় না, এই ভুল বোঝাবুঝির যেন কোন শেষ নেই। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আমি শুধু একটা জিনিষই ভাবি মানুষ অনুরাগের ছোঁয়া ধৈর্য সহকারে দেখে কী করে?এ্যটলিস্ট আমার ধৈর্যের বাধ ভেঙে গেছে,,,৭ মাস ধরে অপেক্ষায় আছি কবে মিল হবে,,কবে মিশকা ধরা পরবে তার কিছুই হয়না বরং সূর্য ধীরে ধীরে ভিলেনে রুপান্তরিত হচ্ছে
ওকে তো আমি আরও জলসার আইডল হাসবেন্ড ভাবতাম প্রথম দিকে
নির্ঘাত প্রতিটা এপিসোডে একটা করে সাসপেন্স রেখে শেষ হয় আর ছোট বাচ্চা দুটো।।এরা না থাকলে আজ অনুরাগের ছোঁয়া র টি আর পি তলানিতে দাড়াতো

[বি:দ্র এটা আমার নিজস্ব মতামত ভালো না লাগলে ইগনোর করুন]”

Back to top button

Ad Blocker Detected!

Refresh