বাংলা সিরিয়াল

‘কেউ চিনতেই পারছি না পর্নাকে!কীভাবে চিনবো বলুন যেখানে পর্নার নিজের স্বামী,বাবা-মা, কলিগ, শত্রু কেউ চিনতে পারছে না সেখানে আমরা কীভাবে চিনব?’-নিম ফুলের মধুর প্রোমোয় পর্নাকে ছদ্মবেশে দেখে সৃজন চিনতে পারেনি দেখেই শুরু হল তুমুল ট্রোল!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে দেখানো হচ্ছে যে, তিন্নি ষড়যন্ত্রের কারণে সৃজন তার চাকরি হারিয়েছে, চাকরি হারানোর পরে সে মানসিকভাবে ভেঙে পড়ে, কান্নাকাটি করতে শুরু করে তার মানসিক এই কষ্ট দেখে পর্না ও খুব কষ্ট পায়, সেও মনে মনে চাইতে থাকে যে সৃজন যেন খুব শীঘ্রই এই অবস্থা থেকে নিজেকে ওভারকাম করে জীবনে মুভ অন করে। এরপর সম্প্রতি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুর একটি প্রোমো রিলিজ করেছে যেখানে দেখা যাচ্ছে চাকরি না পাওয়ার কারণে কৃষ্ণা দত্ত সৃজনকে কথা শোনাচ্ছে।

সৃজনের মা সৃজনকে বলছেন কিরে বাবু এবার কি বউয়ের পয়সায় বসে বসে খাবি!- সৃজনকে তার মা এই কথা শোনাচ্ছে শুনে পর্নার মাথায় নতুন আইডিয়া আসে, সে মুহূর্তের মধ্যে একটি ছদ্মবেশ ধারণ করে ও সৃজনকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ইন্টারভিউ নেয় এবং তাকে জানায় যে শেষ সিলেক্টেড হয়েছে এবং তাদের কোম্পানি থেকে কলকাতার শাড়ির পুরো দায়িত্বটা সৃজন দত্তকেই সামলাতে হবে- একজন কর্মচারী থেকে সৃজন রাতারাতি একজন ম্যানেজার হয়ে গেল এই খুশিতে কৃষ্ণ পর্ণাকে বলে দেখলে তো আমার বাবু কি সুন্দর কাজটা পেলো, পর্না বলল, মা আমি তো এটাই চেয়েছিলাম। এই প্রোমোতে আরো দেখানো হয় যে, কলকাতা ব্রাঞ্চের পুরো দায়িত্বটা পাওয়ার পরে সৃজন বিভিন্ন রকম শাড়ি এনে তার কালেকশন করতে শুরু করে এবং বিভিন্ন রকম নিত্যনতুন শাড়ি তৈরি করতে শুরু করে। অর্থাৎ ছদ্মবেশে নিজের স্বামীকে একটি বেসরকারি কর্মচারী থেকে ব্যবসায়ীতে পরিণত করল পর্না- এক্ষেত্রে পর্নার বুদ্ধির রীতিমতো প্রশংসা করতে হয়, কিন্তু দর্শক প্রশ্ন তুলেছেন অন্য একটি দিকে!

যেভাবে ছোট ছোট চুল পরিয়ে পর্নাকে ছদ্মবেশের লুক দেওয়া হয়েছে সেই ছদ্মবেশ দেখে দর্শক বুঝতে পারছেন ওটা পর্না কিন্তু পর্ণার নিজের বর সৃজন থেকে শুরু করে অন্য কেউ এটা বুঝতেই পারছে না, তাই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে trolling!

সোশ্যাল মিডিয়ায় একটি পেজের এডমিন trolling করে লিখেছেন যে,“আমরা কেউ চিনতে পারছিনা জবা থুড়ি পর্ণাকে।
আমরা কিভাবে চিনতে পারবো বলুন, যেখানে তার মা-বাবা, ভাই-বান্ধবী, বর-শ্বশুর, শাশুড়ী-ননদ, দেওর-ভাসুর, কলিগ-শত্রু কেউ চিনতে পারছেনা।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh