বাংলা সিরিয়াল

‘কভার ফটোটাই মন ছুঁয়ে গেলো!’-একে অন্যের আনন্দের শরিক হয়ে উঠেছে পঞ্চকন্যা! কার কাছে কই মনের কথার পঞ্চকন্যার কভার ফটো দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শক

সমাজে মেয়েদের নিয়ে কতগুলো ভ্রান্ত ধারণা আছে যার মধ্যে একটি হল এরকম, একজন মেয়ে যদি একা থাকে তাহলে সে কোনো কাজ করে কিন্তু কতগুলো মেয়ে যদি পাশাপাশি বসে থাকে তাহলে নয় ঝগড়া করে নয় পিএনপিসি করে, তাদের দ্বারা কোন মহৎ উদ্দেশ্য সাধিত হতে পারে না- এটা সমাজের একটা ধারণা। কিন্তু এই সংকীর্ণ ধারণাকেই ভেঙ্গে দেয় সখী,মেয়েবেলা, কার কাছে কই মনের কথার মতো ধারাবাহিকগুলো। এই ধারাবাহিক গুলো প্রমাণ করে যে, মেয়েরা মেয়েদের বন্ধু, সমাজের ক্ষুদ্রতর গণ্ডির মধ্যে মেয়েদের সাথে মেয়েদের সংঘাত লাগলেও বৃহত্তর স্বার্থে একজন মেয়ের পাশে একজন মেয়েই দাঁড়ায়, একজন মেয়ের হাত শক্ত করে ধরে আর একজন মেয়ে। এই সকল ধারাবাহিক গুলো সমাজের দৃষ্টিভঙ্গি বদলায়।

যেমন সখী ধারাবাহিকে দেখানো হয়েছিল একজন মেয়ের নির্যাতনের প্রতিবাদ করতে এগিয়ে এসেছিল আর এক মেয়ে, মেয়েবেলা ধারাবাহিকেও সেই সেম গল্প আমরা দেখতে পাই আর জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা তার প্রোমোতেই দেখিয়ে দিয়েছে যে, শিমুল তার পরিচিতি তার প্রতিভার কদর খুঁজে পেয়েছে কিছু প্রতিবেশিনীর দ্বারাই- অর্থাৎ এই ক্ষেত্রেও মেয়েদের পাশে মেয়েরাই দাঁড়াচ্ছে।

কার কাছে কই মনের কথা ধারাবাহিকের যখন নতুন প্রোমো বের হ‌ই, তখন এই প্রোমোটি বহুল মাত্রায় প্রশংসিত হয়েছিল, এই ধারাবাহিকের একটি কভার ফটো বেরিয়েছে জানিয়ে প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন দর্শক।

এই প্রোমোতে দেখা যাচ্ছে পাঁচজন মেয়ে কীভাবে মেলে মেশে একে অপরের পাশে আছে, তারা পাশে দাঁড়িয়ে একে অন্য আনন্দের শরিক হয়ে উঠছে- এই কভার ফটোটি যেন সমাজে একটা আলাদা বার্তা দেয়। তাই সোশ্যাল মিডিয়ায় প্রচুর মানুষ এই কভার ফটো শেয়ার করেছেন এবং লিখেছেন, কভার ফটোটি তাদের মন ছুঁয়ে গেছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন যেমন লিখেছেন যে,“কভার টা জাস্ট wow

বেস্ট কভার গুলোর মধ্যে একটা

#কারকাছেকইমণেরকথা”

Back to top button

Ad Blocker Detected!

Refresh