বাংলা সিরিয়াল

‘সেরার সেরা প্রোমো! নায়কের অগ্নিপরীক্ষা!কোনো সিরিয়ালে স্ত্রীকে কাছে পাওয়ার জন্য নায়ক এত স্ট্রাগল করেনি!একটি মিষ্টি ভালোবাসার গল্প ফেরারি মন!’-তুলসীকে কাছে পেতে অমানসিক পরিশ্রম করছে অগ্নি!প্রোমো দেখে লিখলেন নেটিজেন!

কালার্স বাংলার ফেরারী মন সবসময়ই ধামাকাদার প্রোমো দিয়ে থাকে, তুলসী অগ্নির ঝামেলা থেকে শুরু করে, তুলসী অগ্নির বিয়ের সময় গুন্ডাদের মেরে তুলসীর মন্ডপে প্রবেশ করা বা অগ্নির করা খারাপ আচরণ বা তুলসী অগ্নির কাছাকাছি আসা- প্রত্যেকটা জিনিসের প্রোমো এমন হটকে হয় যে দর্শক তার প্রশংসা না করে পারেন না। এই ধারাবাহিকে নায়ক অগ্নি চরিত্রে অভিনয় করছেন বিপুল পাত্র আর নায়িকা তুলসী চরিত্রে অভিনয় করছে সুদীপ্তা রায়, দুজনের অন স্ক্রিন কেমিস্ট্রি ও দর্শকদের বেশ পছন্দের। এই ধারাবাহিকের জনপ্রিয়তার পিছনে সব থেকে বড় কারণ হলো, তুলসী অগ্নির মজার কেমিস্ট্রি। এই ধারাবাহিকে স্বামী-স্ত্রী হওয়ার পরেও তুলসী,অগ্নি যেভাবে টম এন্ড জেরির মতো ঝগড়া করে তা বাংলা ধারাবাহিকে খুব একটা দেখা যায় না। তাই খুব অল্প সময়ে জি বাংলা, স্টার জলসার অন্যান্য ধারাবাহিকের সাথে কালার্স বাংলার ফেরারী মন ধারাবাহিকটিও জনপ্রিয় হয়ে উঠেছে। বেশ কিছুদিন আগে দেখা গিয়েছিল যে, প্রেস কনফারেন্স করে অগ্নি নিজের সকল দোষ স্বীকার করলেও তুলসী, অগ্নিকে ছেড়ে চলে যায়, কারণ পরমা তুলসীর ব্রেন ওয়াশ করেছিল।

এরপর অগ্নি তুলসীকে তার নিজের কাছে ফিরিয়ে আনার চেষ্টা করতে থাকে, কিন্তু বরফ কিছুতেই গলছিলো না, এই অবস্থায় অগ্নির বাবা অগ্নিকে ত্যাজ্য পুত্র করলে অগ্নি তুলসীর বাড়ির কাছে তাবু খাটিয়ে থাকতে শুরু করে আর এই সময় থেকেই তুলসীর বাবা অগ্নিকে নিঃস্ব জেনে তার সাথে খারাপ ব্যবহার করতে শুরু করে। সম্প্রতি ফেরারি মনের এপিসোডে দেখা যাচ্ছে যে, তুলসীর বাবা নিজের লেঠেল দিয়ে অগ্নিকে খুব মারে, এরপর পাড়া-প্রতিবেশী জড়ো হয়ে অগ্নির হয়ে কথা বলতে শুরু করলে একপ্রকার বাধ্য হয়েই তিনি পাড়া-প্রতিবেশীর কাছে বলেন যে এক মাসের মধ্যে যদি অগ্নি এক লাখ টাকা রোজগার করে দেখাতে পারে তাহলেই তুলসীর হাত অগ্নির হাতে তুলে দেবে সে। – এরপর কি হবে জানা না থাকলেও কালার্স বাংলায় ফেরারি মনের নতুন যে প্রোমো বেরিয়েছে তা দেখে কিছুটা অনুমান করা যায় ধারাবাহিকে আগামীতে কি ঘটতে চলেছে।

নতুন প্রকাশিত প্রোমো তে দেখা যাচ্ছে যে, তুলসীর বাবার শর্ত মেনে তুলসীকে কাছে পাওয়ার জন্য অগ্নি রীতিমতো পরিশ্রম করছে, ছোট বড় সব রকমের কাজ করছে সে, টাকা রোজগার করার জন্য আর তার এই লড়াইয়ে পাশে আছে তার স্ত্রী তুলসী। স্বাভাবিকভাবে এইরকম একটি প্রোমো দর্শকদের মন জয় করে নিয়েছে। প্রচুর মানুষ এই প্রোমোটির প্রশংসা করেছেন।

সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী বেরা নামের একজন নেটিজেন লিখেছেন যে,সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আমার দেখা সব চেয়ে প্রিয় সিরিয়াল “ফেরারি মন “আর সব চেয়ে প্রিয় প্রমো হলো এটি।সত্যি হয়তো টিভি তে অনেক infact প্রচুর সিরিয়াল হয় তবে এটা জোর গলায় বলতে পারি ফেরারী মন কে কেউ টেক্কা দিতে পারবে না। ম্যাক্স তো ম্যাক্স সিরিয়ালে পরকীয়া ছাড়া কোনো গল্পই নেই, এক এই সিরিয়াল দেখি গল্প পুরো অন্য level এর।এক নতুন পরিকাঠামো।গল্পের শুরু তে পাই যে নায়ক অগ্নি অর্থাৎ আমাদের Bipul Rishi da ke ekdom negative চরিত্রে, আর আমাদের নায়িকা তুলসী অর্থাৎ Sudipta Roy একদম পসিটিভ চরিত্রে।কোনো গল্পে এমন টা হয়েছে বলে আমার জানা নেই।

এখন বর্তমান পর্বে আমরা পাই যে তুলসী পুরোপুরি ভাবে অগ্নি কে বদলে ফেলে তার ভালোবাসার জোরে, আর ছেড়ে চলে যায়।কিন্তু অগ্নির পৃথিবী জুড়ে শুধু এখন তুলসী।কিন্তু তুলসীর বাবা চায়না অগ্নি তুলসী এক হোক।তাই শশুর মশাই এর কথায় অগ্নি কষ্ট করে রোজগার করার চেষ্টা করে, যাতে এক মাসের মধ্যে তাকে 1lakh টাকা দিতে পারে আর তুলসী কে নিয়ে যেতে পারে।কোনো সিরিয়াল এ নায়ক কে এমন struggle করতে হয়েছে বলে জানা নেই।এক নিষ্পাপ প্রেম, কাছে পাওয়ার আশা।এক মিষ্টি ভালোবাসার ওপর নাম “ফেরারী মন “।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh