বাংলা সিরিয়াল

‘কমলা থাকতে মানিকের দ্বিতীয় বিয়ে!’প্রোমো দেখে দর্শক বলছেন এই সিরিয়ালটা কে‌ও ঘেঁটে দিলো! দুই বউ না হলে কি সিরিয়াল চলে না?

স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক হলো কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। এই ধারাবাহিকে মানিক ও কমলার রসায়ন দর্শকদের মন কেড়ে নিয়েছে, বিশেষ করে মানিক যখন কমলাকে বলে মাই কুইন অরেঞ্জ তখন চরিত্রটা এতই কিউট লাগে যে বলার বাইরে, কিন্তু সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো দিয়েছে যা দেখে মাথায় হাত পড়েছে দর্শকদের। কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ এর নতুন প্রোমোতে দেখানো হচ্ছে যে মানিকের ছোট ভাইয়ের বিয়ে। কিন্তু এই বিয়ের মধ্যে মানিকের জীবনে নতুন বিপদ এসে উপস্থিত! আচমকা আসা এই বিপদ থেকে কিভাবে মানিককে রক্ষা করবে কমলা?-তাই নিয়েই এই প্রোমো।

বিয়েতে মানিকের ভাই ভোঁদাকে দাঁড়িপাল্লায় বসানো হচ্ছে, কমলা এটা দেখে অবাক হয়ে যায়। সে বলে ছোট ঠাকুরপোর কি দাড়িপাল্লায় বসে বিয়ে হবে? তখন কমলা জানতে পারে যে ছোট ঠাকুরপোর সমান ওজনের সোনা কনে পক্ষকে দিতে হবে, তবেই এই বিয়ে হবে। কনে পক্ষ এই সমপরিমাণ সোনা দিতে নিজের অক্ষমতা প্রকাশ করায় বিয়ের মন্ডপ থেকে ভোঁদাকে তুলে নিয়ে চলে যায় তার বাবা, তখন পাত্রীর পক্ষের লোকেরা বলে মুখার্জীবাড়ির ছোট ছেলে যখন বিয়ে করতে অস্বীকার করলো, তখন মুখার্জী বাড়ির বড় ছেলের সাথেই আমার মেয়ের বিয়ে হবে-এই বলে মানিককে চ্যাং দোলা করে তারা বিয়ের মন্ডপে নিয়ে আসে। কমল পৃথ্বীরাজ বলে চিৎকার করে আর মানিক বলে মাই কুইন অরেঞ্জ ছাড়া আমি আর কাউকে বিয়ে করবো না।

এই প্রোমো দেখে দর্শক লিখেছেন যে, “এই সিরিয়ালটা কেও ঘেঁটে দিল। আর পাঁচটা সিরিয়ালের মতই হয়ে গেল আমি আবার এই সিরিয়ালটা এই এপিসোড শেষ হয়ে যাওয়ার পরে দেখব, তার কারণ আমি কিছুতেই আমার প্রিয় সিরিয়ালের সর্বনাশ হতে দেখতে পারবো না।” কারোর আবার স্থির বিশ্বাস যে, “বুদ্ধির জোরে কমলা ঠিক এই বিয়ে আটকাবে, সৌদামিনী মতোই কিছু একটা ঘটাবে” কারোর বক্তব্য, দুই বউ না হলে কি সত্যিই সিরিয়াল চলে না? বড় পছন্দের এই সিরিয়ালটার সাথে এমন করবেন না প্লিজ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh