বাংলা সিরিয়াল

‘গৌরব শ্রীপর্ণার জুটিটা ভীষণ Eye-catching! হুদাই এসব বিন্দি না এনে লিপ ট্র্যাকের পর রুক্মিণীকে আনলেই বেশি ভালো করতো!’গাঁটছড়া নিয়ে লিখলেন নেটিজেন!

স্টার জলসার গাঁটছড়াতে সম্প্রতি একটি চরিত্র এন্ট্রি নিয়েছে এই চরিত্রের নাম রুক্মিণী সেনগুপ্ত, এই চরিত্রে অভিনয় করছেন আঁচল ধারাবাহিক খ্যাত শ্রীপর্ণা রায়। প্রথম দর্শনে রুক্মিণীকে দেখে সবাই ভেবেছিলেন যে, খড়ির জায়গায় এই চরিত্রটি এসেছে কিন্তু শ্রীপর্ণা নিজে একটি সাক্ষাৎকারে পরিষ্কার বলেন যে, খড়ির চরিত্রকে রিপ্লেস করতে তিনি আসেন নি, তার চরিত্রটি সম্পূর্ণ একটি নতুন চরিত্র। ধারাবাহিকে দেখা যাচ্ছে কে এস আর ইনস্টিটিউটের সামনে এসে রুক্মিণী বলে ঋদ্ধিমান সিংহ রায়ের সাথে কোলাবরেশন করতে, চান তিনি এটা তার জমি তাই যেভাবেই হোক তিনি এটা ফেরত নেবেন। চরিত্রটি দেখে ভীষণ পাওয়ারফুল এবং জেদি ধরনের মনে হয়, স্বাভাবিকভাবে ইনি গাঁটছড়াতে ঋদ্ধিমানের শত্রু হিসেবে এন্ট্রি নিয়েছেন। কিন্তু শত্রুর বন্ধু হতে কতক্ষণ?

রুক্মিণী চরিত্রটি‌ গাঁটছড়াতে এন্ট্রি নেওয়ার পর এই গাঁট ভক্তরা নতুন স্বপ্নে মশগুল। তাদের বক্তব্য, খড়ি যখন নেই তখন রুক্মিণীর সাথে একটা লাভ এ্যাংগেল দেখানো যেতে পারে ঋদ্ধির, এতে দর্শকরা খুশিই হবেন। বিন্দির সাথে ঋদ্ধিমানের সম্পর্ক দেখানোই দর্শকরা রীতিমতো চটে কে ছিলেন কারণ তারা কোনভাবেই ঋদ্ধির সাথে বিন্দিকে মানতে পারছিলেন না, কিন্তু সেই জায়গায় যদি রুক্মিণী আসেন তাহলে তাদের কোন আপত্তি নেই, বরং এই জুটি দেখতে তারা উৎসাহিত বলেও জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

 

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“রুক্মিণী চরিত্র টা নেগেটিভ , ঋদ্ধির থেকে কোনো একটা প্রতিশোধ নিতে এসেছে – পরে আস্তে আস্তে প্রেমে পড়বে!
কিন্তু যেটা আমার নজরে পড়েছে বেশি সেটা গৌরব শ্রীপর্ণার জুটিটা – ভীষণ Eye-catching , আমার ভীষণ ইন্টারেস্টিং লেগেছে! হুদাই এই সব বিন্দী না এনে লিপ এর পর রুক্মিণী কে আনলে ভালো হতো!
এদেরকে জুটি করে একটা নতুন সিরিয়ালে ফেরালেও হতো !এখন থেকে খুবই হালকা পাতলা গাঁটছড়া দেখা শুরু করবো!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh