বাংলা সিরিয়াল

‘অনুরাগের ছোয়া নাকি সোনা রূপার জন্য টপার হচ্ছে!বাচ্চাগুলো কি অনুরাগের ছোঁয়ার বাইরে নাকি? না‌ অন্য চ্যানেলের কেনা সম্পদ?’-অনুরাগের ছোঁয়ার ট্রোলারদের মোক্ষম জবাব দিলেন অনুরাগ ভক্ত!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে বছরের পর বছর ধরে সূর্য আর দীপার মধ্যে মান-অভিমান,ভুল বোঝাবুঝি চলছে,সেই মান অভিমান, ভুল বোঝাবুঝির কোনো শেষ নেই, দীপার প্রেগনেন্সি ট্র্যাক আসার আগে থেকে দীপার প্রেগনেন্সি নিয়ে মিশকা সূর্যের মনে একটি সন্দেহ ঢুকিয়েছিল, বছর ঘুরে দীপার সন্তানের জন্ম হলো, দীপার দুই মেয়ে সোনা রূপা বড় হয়ে স্কুলে ভর্তি হয়ে গেল কিন্তু সূর্য দীপার মধ্যে ভুল বোঝাবুঝি এতোটুকুও কমলো না, বরং দিনকে দিন এই ভুল বোঝাবুঝি বেড়েই চলেছে, সব দোষ খড়ির থেকে এখন হয়ে গেছে সব দোষ দীপার!-এত ভুল-বোঝাবুঝির মধ্যেও অনুরাগের ছোঁয়া অপ্রতিরোধ্য প্রতি সপ্তাহে এই ধারাবাহিক স্লট লিড করে।

সূর্য দীপার মধ্যে ভুল বোঝাবুঝি থাকা সত্ত্বেও কেন এই ধারাবাহিক স্লটলিড করে? কীভাবেই বা এত কিছুর পরে এই ধারাবাহিক বঙ্গ সেরা হয় যেখানে নায়ক নায়িকার মধ্যে কোন মিল নেই!-এই প্রশ্নের উত্তর খুঁজতে গেলে কিছু মানুষ বলেন যে অনুরাগের ছোঁয়া আসলে সোনা রূপার জন্য‌ই স্লট লিড করে ও বঙ্গ সেরা হয়। কিন্তু অনুরাগের ছোঁয়ার ভক্তদের বক্তব্য এই যে,“যেসব মাসিরা বলে অনুরাগের ছোঁয়া বাচ্চা দুটোর জন্য টপার হয়
সেসব মাসিদের বলি বাচ্চা দুটো কি অনুরাগের ছোঁয়ার বাহিরে নাকি”

আরেকজনের কথায়,“অনুরাগের ছোঁয়া নাকি টানা ২৭ বার টপার হওয়ার ability রাখে না। শুধুমাত্র নাকি বাচ্চা দু’টোর জন্য টপার হচ্ছে। তো বাচ্চা গুলো কী অনুরাগের ছোঁয়ার গল্পের বাইরে নাকি???
নাকি অন্য চ্যানেলের কেনা সম্পদ?? কোনোটাই তো না। বাচ্চা গুলোও অনুরাগের ছোঁয়ার অংশ। গল্প অনুযায়ী ব্যবহার করা হচ্ছে তাদের। গল্পের জোরে অনুরাগের ছোঁয়া সাপোর্ট ছাড়াই বেঙ্গল টপার হচ্ছে। প্রতিটি টিম মেম্বারের অভিনয় এককথায় অসাধারণ। হোক সেটা মিশকা বা লাবণ্য সেনগুপ্ত কিংবা সোনা-রূপা।
তা বিশেষ সিরিয়ালেও তো দুটো বাচ্চা ছিল। তাদের কেন এই অবস্থা হলো??? স্লট হারা হয়ে কেন শেষ হতে হলো?? গল্পের ability নেই নাকি বাচ্চা গুলোর অভিনয়ের ability নেই? কোনটা? প্রশ্ন গুলো বিশেষ সিরিয়ালের ফ্যানদের জন্যই এসেছে নাহলে আসতো না। অনুরাগের ছোঁয়া যেমন চলছে চলুক, আমরা তাদের অভিনয় দেখে মুগ্ধ ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh